শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০১:৩৬ অপরাহ্ন

Notice :

দোহালিয়ায় প্রগতি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে কমিটি গঠনের উদ্যোগ

স্টাফ রিপোর্টার ::
দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া প্রগতি উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে একটি কমিটি গঠনের উদ্যোগ নেয়া হয়েছে। বর্তমান শিক্ষার্থীদের দাবি-দাওয়া বাস্তবায়ন, শিক্ষা ও বিনোদন মূলক কর্মকাণ্ডে অবদান রাখার লক্ষ্য নিয়ে কাজ করবে এই সংগঠন।
এই সংগঠনের নাম ‘প্রগতি অ্যালামনাই এসোসিয়েশন’ প্রস্তাব করা হয়েছে। এ লক্ষ্যে এলাকাভিত্তিক সদস্য সংগ্রহ ও ফরম পূরণের কাজ চলমান রয়েছে। এছাড়া দোহালিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায়, সিলেট, সুনামগঞ্জ ও লন্ডনে সভা-সমাবেশ, প্রচার-প্রচারণা চলমান আছে।
লক্ষ্য বাস্তবায়নে একটি হোয়াটসআপ গ্রুপ ও ফেইসবুক পেইজ খোলেছেন উদ্যোক্তারা।
সংগঠন করার লক্ষ্য ও উদ্দেশ্য হলো- অরাজনৈতিকভাবে প্রগতি উচ্চ বিদ্যালয় ও কলেজের সার্বিক উন্নয়ন, দাবি-দাওয়া আদায় ও সমস্যা নিরসন, ছাত্র-ছাত্রীর কল্যাণ সাধন ও শিক্ষার আলোয় আলোকিত সমাজ গঠন এবং সেবাকাজে আত্মনিয়োগ। এছাড়া স্বচ্ছতা, জবাবদিহিতা, সঠিক হিসাব নিশ্চিতকরণের মাধ্যমে একটি সর্বদলীয়, নিরপেক্ষ ও সর্বমহলে গ্রহণযোগ্য গণতান্ত্রিক সংগঠন হিসেবে আত্মপ্রকাশের কথা জানিয়েছেন উদ্যোক্তারা।
এ সংক্রান্ত বিষয়ে যোগাযোগ করতে অনুরোধ করেছেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী দেওয়ান আল কাইজার চৌধুরী, নজরুল ইসলাম, শাহাজুল ইসলাম, আবুল হোসেন, মাসুম হেলাল, সদর উদ্দিন, আনোয়ার হোসেন মিস্টার, শাহাদাত রফি, শাখাওয়াত শফি, জাকারিয়া হোসেন জাকির, আশরাফুল ইসলাম কয়েস, রুবেল আরিফ, সালাউদ্দিন প্রমুখ।
যে কোনো প্রয়োজনে ০১৭১১৪৭৬৮৭৯ (কাইজার) নাম্বারে যোগাযোগ করতে প্রাক্তন শিক্ষার্থীদের অনুরোধ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী