1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দোয়ারায় সেচ প্রকল্পের উদ্বোধন : সুবিধা পাবে সহস্রাধিক কৃষক

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার ::
দোয়ারাবাজার উপজেলায় সেচ প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। এই প্রকল্পের আওতায় সুরমা ও লক্ষ্মীপুর ইউনিয়নের রসরাই, নোয়াপাড়া, টিলাগাঁও, লক্ষ্মীপুর, সুলতানপুর, জিরাগাঁও, এড়োয়াখাই, হাছনবাহার, চকবাজার ও কালাইউড়া এলাকার উপকারভোগী কয়েক সহস্রাধিক কৃষক সুবিধা পাবেন। বুধবার দুপুরে লক্ষ্মীপুর ইউনিয়নের রসরাই ও নোয়াপাড়ায় সেচ প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুর রহিম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিরুল হক, সুরমা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও অবসরপ্রাপ্ত সেনা সদস্য সফিকুর রহমান, উপসহকারী কৃষি কর্মকর্তা আলী আসগর।
উপস্থিত ছিলেন ভাই ভাই সেচ প্রকল্পের প্রোপাইটর মহরম আলী সুমন, শহীদুল মিয়া, ইউসুফ আলী, আলাল উদ্দিন, গোলাপ মিয়া, জিয়াউর রহমান প্রমুখ। বক্তারা বলেন, এখানে আটটি সেচ প্রকল্পের আওতায় কয়েক সহস্রাধিক প্রান্তিক কৃষক সুবিধা পাচ্ছেন। কিন্তু প্রতি বছর বন্যার কারণে সেচ প্রকল্প ক্ষতিগ্রস্ত হচ্ছে। কৃষকদের সুবিধার্থে সেচ প্রকল্পের আওতাধীন এলাকায় ড্রেনের ব্যবস্থা করে দিতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com