শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:১০ অপরাহ্ন

Notice :

মান্নারগাঁও ইউপি নির্বাচন : আ.লীগের মনোনয়ন চান অসিত কুমার দাস

স্টাফ রিপোর্টার ::
দোয়ারাবাজার উপজেলার ৪নং মান্নারগাঁও ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেতে চান অসিত কুমার দাস। তিনি ইউনিয়নের কামারগাঁও গ্রামের প্রয়াত অতুল চন্দ্র দাসের সন্তান।
অসিত কুমার দাসের সমর্থকরা জানান, অসিত কুমার দাস আওয়ামী পরিবারের সন্তান। পারিবারিক রাজনৈতিক ঐতিহ্যের কারণে এলাকায় তার নিজস্ব ভোট ব্যাংক রয়েছে। তার পরিবার ব্রিটিশ আমল থেকে এখনোব্দি এলাকার রাজনীতিতে নেতৃত্ব দিয়ে আসছে। এলাকার সার্বিক উন্নয়নে এই পরিবারের অবদান অনস্বীকার্য। অসিত কুমার দাসের বাবা ও মা দু’জনই জনপ্রতিনিধি ছিলেন। তার বাবা প্রয়াত অতুল চন্দ্র দাস ৬ বারের ইউপি সদস্য ছিলেন এবং মা অঞ্জলী রানী দাস সংরক্ষিত আসনের ইউপি সদস্য ও দোয়ারা থানা কাউন্সিলের সদস্য ছিলেন। অসিত কুমার দাস ছাত্রজীবন থেকে এখনো আওয়ামী রাজনীতিতে সক্রিয় আছেন। তিনি সিলেট মদন মোহন কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, মিতালী পাবলিক উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটি সাবেক সদস্য, কাটাখালি বাজার পরিচালনা কমিটির সাবেক সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি বঙ্গবন্ধু তথ্য ও প্রযুক্তি লীগ সিলেট জালালাবাদ থানা শাখার সভাপতি এবং মান্নারগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
অসিত কুমার দাস জানান, পারিবারিকভাবেই আওয়ামী রাজনীতির শিক্ষায় আমার বেড়ে ওঠা। আমার পরিবার এই এলাকার প্রভূত উন্নয়ন সাধন করেছে। আমার বাবার নামে দেখার হাওরে এখনো একটি ফসল রক্ষা বাঁধ আছে। যেটি অতুলের বাঁধ নামে সরকারি কাগজপত্রে গেজেট আকারে আছে। আওয়ামী লীগ পরিবারের সন্তান হিসেবে আমি আশাবাদী মান্নারগাঁও ইউনিয়ন পরিষদে নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন পাব। এলাকায় আমার বিপুল জনসমর্থন আছে। দলীয় প্রতীক পেলে আমি বিপুল ভোটে বিজয়ী হবো। আমি চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে দলমত, ধর্মবর্ণ নির্বিশেষে সবাইকে নিয়ে ইউনিয়নের উন্নয়নে কাজ করে যাব। আমার বাবা-মা’র অসমাপ্ত কাজ সমাপ্ত করবো। ইউনিয়নের আর্থসামাজিক, শিক্ষা, স্বাস্থ্যসেবা, সামাজিক সুরক্ষা খাত, বেকারত্ব দূরীকরণ, সড়ক যোগাযোগ ও অবকাঠামোগত উন্নয়ন নিশ্চিত করব। সর্বোপরি মান্নারগাঁও ইউনিয়নকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি স্বনির্ভর, মাদকমুক্ত ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব। আমি সবার দোয়া, আশীর্বাদ, সমর্থন ও সার্বিক সহযোগিতা প্রত্যাশা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী