1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিজয়ী হয়েই পোস্টার সরালেন মেয়র নাদের বখত

  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার ::
রেকর্ড সংখ্যক ভোটে দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হওয়ার দ্বিতীয় দিনেই নির্বাচনী প্রচারণার পোস্টার অপসারণ করতে নামলেন সুনামগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র নাদের বখত।
দ্রুত সময়ে শহরকে পরিচ্ছন্ন করতে সোমবার সকাল সাড়ে ১১টায় শহরের আলফাত স্কয়ার এলাকা থেকে নিজের নির্বাচনী পোস্টার অপসারণের মাধ্যমে এই কার্যক্রম শুরু করেন তিনি। এছাড়া শহরের কাজির পয়েন্ট, হোসেন বখত চত্বর এলাকায় এই কার্যক্রমের নেতৃত্ব দেন মেয়র নাদের বখত। এসময় মেয়রের সাথে পৌরসভার পরিচ্ছন্নতাকর্মীসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
শহর পরিচ্ছন্ন না হওয়া পর্যন্ত এই অভিযান চলবে বলে জানিয়েছেন মেয়র নাদের বখত। তিনি বলেন, ব্যানার পোস্টার এতোদিন নির্বাচনী প্রচারণায় ব্যবহার হয়ে আসছিল। নির্বাচনের পরে এর কোনো প্রয়োজন নেই। যতদ্রুত সম্ভব পৌর এলাকায় নির্বাচনী পোস্টার, ব্যানার, ফেস্টুন অপসারণ করা হবে।
দ্বিতীয় মেয়াদে মেয়র নির্বাচিত করায় পৌরবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। মেয়র নাদের বখত বলেন, এবারের নির্বাচনে নৌকার বিশাল বিজয় হয়েছে। এটা পৌরবাসীর সফল প্রচেষ্টার ফসল। গতবারের মতোই আগামী পাঁচ বছর পৌরসভা পরিচালনায় সবার সহযোগিতা কামনা করেন তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com