1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

লক্ষ্মীপুর ইউপি নির্বাচন : আওয়ামী লীগের মনোনয়ন চান ডা. দেলোয়ার হোসেন

  • আপডেট সময় সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১

দোয়ারাবাজার প্রতিনিধি ::
দোয়ারাবাজার উপজেলার ৭নং লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে নৌকার মাঝি হয়ে মানুষের সেবা করতেচান বিশিষ্ট সমাজসেবক ডা. মো. দেলোয়ার হোসেন (দিপু)। তিনি লক্ষ্মীপুর ইউনিয়নের এরুয়াখাই গ্রামের বাসিন্দা।
তাঁর সমর্থকরা জানান, লক্ষ্মীপুর ইউনিয়নে অনুপ্রবেশকারীর ভিড়ে নৌকার প্রকৃত এই মনোনয়ন প্রত্যাশী সবসময় বঞ্চিত ও নির্যাতিত হয়েছেন। তিনি ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে মাঠে-ময়দানে কাজ করে আসছেন। ছিলেন লক্ষ্মীপুর ইউনিয়ন ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি। বর্তমানে উপজেলা আ.লীগের আহ্বায়ক কমিটির সদস্য ও খেলাঘর আসর কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। ছাতক-দোয়ারাবাজার আসনের এমপি মুহিবুর রহমান মানিকের স্নেহধন্য আ.লীগের এই মনোনয়ন প্রত্যাশী নিজ এলাকায় প্রতিষ্ঠা করেন ‘সৃজনী পাঠাগার ও নবীন-দিশারী খেলাঘর আসর’। মুক্তিযুদ্ধের চেতনায় নতুন প্রজন্ম গড়ে তুলতে এই প্রতিষ্ঠান দীর্ঘদিন ধরে মনন চিন্তার বিকাশে বেশ ভূমিকা পালন করে আসছে। বিগত ১৫ বছর যাবত সিলেটের রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে চাকরির পাশাপাশি ডা. দেলোয়ার হোসেন এলাকায় সমাজসেবায় ব্রত রয়েছেন। তাঁর বাবা নূরুল ইসলাম ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের দীর্ঘদিনের সভাপতি ও সাবেক ইউপি মেম্বার।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী ডা. দেলোয়ার হোসেন দিপু বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে লক্ষ্মীপুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে নির্বাচন করতে চাই। আমি ইউনিয়নবাসীর পাশে থেকে সাধারণ মানুষের কল্যাণে ও সুখদুঃখের সাথী হয়ে রয়েছি। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিলে, লক্ষ্মীপুর ইউনিয়নবাসী আমাকে ভোট দিয়ে বিজয়ী করবেন। তিনি বলেন, উন্নয়নের ধারা গতিশীল করতে হলে নৌকা প্রতীকের বিকল্প নেই। আমি আজীবন লক্ষ্মীপুর ইউনিয়নবাসীর সেবা করে যেতে চাই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com