শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:৫৩ অপরাহ্ন

Notice :

প্রত্যেক মানুষের চূড়ান্ত লক্ষ্য হওয়া উচিত মানুষ হওয়া : পুলিশ সুপার

স্টাফ রিপোর্টার ::
পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান বিপিএম বলেছেন, প্রত্যেক মানুষের চূড়ান্ত লক্ষ্য হওয়া উচিত মানুষ হওয়া। নিজের সন্তানকে বুঝাতে হবে তোমার পরিচয়ই তোমার। নিজের পরিচয়ে সমাজে প্রতিষ্ঠিত হতে হবে। দরিদ্র হয়ে জন্মানো অপরাধ নয়, নিজের চেষ্টার ফলে পরিশ্রম করে জীবন গড়তে হবে। অপরিকল্পিত জীবন বড়ই কষ্টের, জীবনকে পরিকল্পিতভাবে সাজাতে হবে।
বৃহ¯পতিবার সন্ধ্যায় সুনামগঞ্জ শহরের মোক্তারপাড়াস্থ জাতীয় মহিলা সংস্থার সুনামগঞ্জ জেলা শাখার নবগঠিত কমিটির চেয়ারম্যান হুসনা হুদা এবং সদস্যবৃন্দের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মিজানুর রহমান বিপিএম এসব কথা বলেন।
জেলা মহিলা সংস্থার নবাগত চেয়ারম্যান হুসনা হুদার সভাপতিত্বে ও সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক সিনিয়র সহ-সভাপতি মোজাম্মেল হকের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা যুবলীগ আহ্বায়ক খায়রুল হুদা চপল, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, দৈনিক সুনামকণ্ঠ’র সম্পাদকমণ্ডলীর সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মো. জিয়াউল হক, জেলা মহিলা সংস্থার নবাগত সদস্য সৈয়দা ফারহানা ইমা, রওশন সিদ্দিকা, সালমা আক্তার, রিমিনা আক্তার, জাতীয় মহিলা সংস্থা সুনামগঞ্জ শাখার কো-অরডিনেটর সামছুল হক।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, নারী উন্নয়নে মহিলা সংস্থা বিরাট ভূমিকা রেখে যাচ্ছে। অবহেলিত ও দরিদ্র পরিবারের মহিলারা এখান থেকে প্রশিক্ষণ নিয়ে তারা স্বাবলম্বী হচ্ছেন। নবগঠিত কমিটির মাধ্যমে নতুন মুখ আমাদের সামনে এসেছে। আমরা তাদের দ্বারা নতুন কিছু দেখতে পারবো। জননেত্রী শেখ হাসিনা উন্নত বাংলাদেশ গড়ার ক্ষেত্রে নারীদের কর্মসংস্থান বৃদ্ধিতে সবচেয়ে বেশি গুরুত্ব দিয়ে যাচ্ছেন। আমরাও চাই নারীরা ঘরে আবদ্ধ না থেকে স্বাধীন চিন্তা চেতনা এবং মনের মধ্যে কোন ভয় না নিয়ে সামনের পথে এগিয়ে যাক। নারীদের উন্নয়নে সরকার বিভিন্ন প্রকল্প হাতে নিয়ে তাকে সেগুলোর মাধ্যমে পিছিয়ে পড়া এই জনপদ একদিন উন্নতির পথে এগিয়ে যাবে।
সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন চামেলী বেগম ও গীতাপাঠ করেন পলি বণিক।
পরবর্তীতে মহিলা সংস্থা সুনামগঞ্জ জেলা শাখার চেয়ারম্যান ও সদস্যদের ফুলেল সংবর্ধনা প্রদান করেন সংস্থাটির কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী