রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৮:২০ পূর্বাহ্ন

Notice :
«» দোহালিয়ায় প্রগতি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে কমিটি গঠনের উদ্যোগ «» ৪৯ শিশুকে সংশোধনের সুযোগ দিলেন আদালত «» হাওরের ফসলরক্ষা বাঁধ : অর্থ ছাড় হলেও কাজের খবর নেই «» মেগা প্রকল্পের কাজ শেষ হলে আমূল পরিবর্তন ঘটবে : পরিকল্পনামন্ত্রী «» দায়িত্ববোধ নিয়ে কাজ করতে হবে : জেলা প্রশাসক «» জীবিত বীর মুক্তিযোদ্ধাদের কাছে যাবে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা চিঠি «» ফতেপুর ইউপি নির্বাচন : আ.লীগের মনোনয়ন চান সাবেক চেয়ারম্যান প্রবোধ রায় «» দোয়ারায় সেচ প্রকল্পের উদ্বোধন : সুবিধা পাবে সহস্রাধিক কৃষক «» এমপি রতন ও চেয়ারম্যান রোকনকে নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন «» ৭৬ প্রতিবন্ধী পেলেন রেডক্রিসেন্টের আর্থিক সহায়তা

ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘের নির্বাচন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উত্তর সুরমা পাড়ের সংগঠন ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে গত ১০ জানুয়ারি। নির্বাচনে মো. শাহ আলম সভাপতি এবং মো. আনোয়ার হোসেন সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।
গত ৩১ ডিসেম্বর সংগঠনের উপদেষ্টা মো. শফিকুর রহমান মধু মিয়া, মোহাম্মদ ইসমাইল হুসেন, আমজাদ হোসেন এবং মো. জাকির হোসেন চার সদস্যবিশিষ্ট নির্বাচন কমিশনের দায়িত্বে কার্যকরী পরিষদ নির্বাচন অংশগ্রহণ ইচ্ছুক প্রার্থীদের নিকট থেকে বিভিন্ন মনোনয়ন, যাচাই-বাছাই ইত্যাদি চূড়ান্ত তালিকা প্রস্তুত করা হয়েছিল। পূর্ব ঘোষিত তারিখ অনুযায়ী ১০ জানুয়ারি রবিবার ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘের অস্থায়ী কার্যালয়ে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনের সার্বিক ফলাফল ঘোষণা করেন সংগঠনের উপদেষ্টা ও নির্বাচন কমিশনার মো. শফিকুর রহমান মধু মিয়া। ফলাফল অনুযায়ী আগামী ২০২১ খ্রি. হতে ২০২৩ খ্রি. মেয়াদের জন্য সভাপতি মো. শাহ আলম এবং সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন নির্বাচিত হন। এছাড়াও সহ-সভাপতি হিসেবে সৈয়দ আব্দুল মতিন, নোমান আহমেদ মামুন ও কুতুব উদ্দিন মাছুম নির্বাচিত হন। যুগ্ম সাধারণ পদে মো. আব্দুল আলী, কোষাধ্যক্ষ পদে ইলিয়াস উদ্দিন, সাংগঠনিক পদে মো. মহিবুর রহমান সিকদার, কৃষি বিষয়ক পদে মো. মোবারক হোসেন, দপ্তর বিষয়ক সম্পাদক পদে মো. আমজাদ হোসেন সিকদার, পরিবেশ বিষয়ক সম্পাদক পদে মো. আবুল কালাম, আইন বিষয়ক সম্পাদক পদে জুয়েল আহমেদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক পদে মো. আলমগীর হোসেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে মাসুদ রানা, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক সৈয়দ দ্বীন ইসলাম, প্রচার বিষয়ক সম্পাদক পদে আশিকুর জামান ফরহাদ এবং দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক পদে মো. মামুন মিয়া চূড়ান্তভাবে নির্বাচিত হয়েছেন।
সংগঠনের নবনির্বাচিত কার্যকরী পরিষদ আগামী ২০২১ খ্রি. হতে ২০২৩ খ্রি. সমাজ, দেশ ও জাতীয় উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখবে। আর্থ সামাজিক উন্নয়ণে ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘের বিভিন্ন কার্যক্রম ইতিমধ্যে ভূয়সী প্রশংসা অর্জন করেছে। পুনঃনির্বাচিত সভাপতি মো. শাহ আলম বলেন, প্রায় তিন দশক পুরাতন ঐতিহ্যবাহী সংগঠন ফেনিবিল সমাজকল্যাণ যুব সংঘের কর্মপরিধি এখন ব্যাপক এবং জেলার একটি শ্রেষ্ঠ সংগঠন। স্থানীয় সাধারণ মানুষের নিকট আশার ভরসার স্থল। সংগঠনের প্রতিনিধিত্ব সকল কাজকে সবাই স্বাগত জানিয়েছে। কোভিড-১৯ পরিস্থিতে সংগঠনের যুগান্তকারী পদক্ষেপকে সাধুবাদ জানিয়েছেন সবাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী