মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৩:১২ অপরাহ্ন

Notice :

ব্যবসায়ী দিলীপ রায় ও ধীরেন্দ্র বণিক স্মরণে সভা

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী ও ধর্মানুরাগী দিলীপ কুমার রায় ও ধীরেন্দ্র চন্দ্র বণিক স্মরণে সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যয় শ্রী শ্রী জগন্নাথ জিউর মন্দির প্রাঙ্গণে জেলা পূজা উদযাপন পরিষদ, শ্রীশ্রী জগন্নাথ জিউর মন্দির পরিচালনা কমিটি ও শ্রীশ্রী লোকনাথ সেবা সংঘের যৌথ আয়োজনে এই স্মরণসভা অনুষ্ঠিত হয়।
জগন্নাথ জিউর মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক বিজয় তালুকদার বিজু’র সঞ্চালনায় স্মরণসভায় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ রামকৃষ্ণ আশ্রমের সাধারণ সম্পাদক যোগেশ্বর দাস, সুখেন্দু সেন, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণাসিন্ধু চৌধুরী বাবুল, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বিশ্বজিৎ চক্রবর্তী, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাড. বিমান কান্তি রায়, সহ-সভাপতি স্বপন কুমার দাস, সাধারণ সম্পাদক বিমল বণিক, রবি দে, সন্তু রায়, চন্দন রায়, শ্রীশ্রী লোকনাথ সেবা সংঘের সভাপতি মতি লাল চন্দ, সাধারণ সম্পাদক জয়ন্ত বণিক, জন্মাষ্টমী উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক চন্দন প্রসাদ রায়, স্বপন দে, চন্দন দাস, পৌর কাউন্সিল চঞ্চল কুমার লোহ, সাবেক ছাত্রলীগ নেতা মিন্টু চৌধুরী, বোরহান উদ্দিন লিটু, সাদিকুর রহমান খান রুবেল, বাদল পাল, শংকর বণিক, অনন্ত বণিক, সৃজন সেন, রবি দেব, মঙ্গল রায়, হরিপদ বণিক, নির্মল বণিক, দিপক দে, চন্দন রায়, ভোলানাথ রায়, অনিমেশ পাল ভানু, শিশির তালুকদার, রথিন্দ্র বণিক, সন্তোষ কুমারসহ প্রয়াত দিলীপ কুমার রায় ও ধীরেন্দ্র চন্দ্র বণিকের স্বজনরা।
স্মরণসভায় বক্তারা বলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও ধর্মানুরাগী দিলীপ কুমার রায় ও ধীরেন্দ্র চন্দ্র বণিক সজ্জন ব্যক্তি ছিলেন। তারা সব সময় সমাজের উন্নয়নে কাজ করেছেন। সাদামনের মানুষ ছিলেন তারা। কখনো অন্যায়ের সাথে আপোস করেননি, অন্যায়কে প্রশ্রয় দেননি। তাঁদের দ্বারা কোনো মানুষের অপকার কখনো হয়নি। তাঁরা আজীবন মানুষের উপকার করে গেছেন। অসময়ে এই দুই সজ্জন ব্যক্তিকে হারিয়ে যে শূন্যতার সৃষ্টি হয়েছে তা কখনো পূরণ হবে না। তাঁরা তাঁদের কর্মের মাধ্যমেই আজীবন মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন। মানুষ তাঁদেরকে সবসময় শ্রদ্ধাভরে স্মরণ করবে।
স্মরণসভায় প্রয়াত দিলীপ কুমার রায় ও ধীরেন্দ্র চন্দ্র বণিকের স্বজনদের হাতে শোকবার্তা তুলে দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী