1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জলমহাল দখল নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ১০

  • আপডেট সময় শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার ::
ধর্মপাশায় জলমহাল দখল নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ১ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। বৃহস্পতিবার রাত ৮টার দিকে সুনুই নদী জলমহাল এলাকায় এই সংঘর্ষের ঘটনাটি ঘটে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার হায়াত উন নবী। নিহত শ্যামচরণ বর্মণ (৬০) সুনুই গ্রামের বাসিন্দা। তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় জানাযায়নি।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সুনুই নদী জলমহালটি সুনুই মৎস্যজীবী সমিতি ভূমি মন্ত্রণালয় থেকে ছয় বছর মেয়াদে উন্নয়ন স্কিমে ইজারা আনে। মেয়াদের শেষ বছরে এসে মৎস্যজীবী সমিতির সদস্যরা দুই ভাগে বিভক্ত হয়ে পড়েন। এতে জলমহল দখল নিয় দুই পক্ষের মধ্যে বিরোধ দেখা দেয়। এই বিরোধের জের ধরে বৃহস্পতিবার রাতে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে ঘটনাস্থলেই শ্যামচরণ বর্মণ নিহত হন। আহত হন আরও ১০ জন।
এদিকে সংঘর্ষের খবর পেয়ে ধর্মপাশা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
অতিরিক্ত পুলিশ সুপার হায়াত উন নবী জানান, পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। জলমহাল এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com