1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

রঙ্গারচর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আবুল কালামের গণসংযোগ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ করছেন সাবেক চেয়ারম্যান ও রঙ্গারচর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ। বুধবার দিনব্যাপী তিনি ইউনিয়নের নতুন বাজার, বনগাঁও ও রংপুর বাজারে নির্বাচনী গণসংযোগ করেন।
এসময় আবুল কালাম আজাদ বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর দেশ এখন উন্নয়নের মহাসড়কে আছে। জননেত্রী শেখ হাসিনা দেশের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। দেশের উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিতে হবে, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। রঙ্গারচর ইউনিয়নের মানুষদেরও উন্নয়নের অংশীদার হতে হবে। রঙ্গারচর ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে আমি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। দল যদি আমাকে নৌকা প্রতীক দেয় আমি রঙ্গারচর ইউনিয়ন পরিষদকে মডেল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তোলার কাজ করবো।
গণসংযোগকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রঙ্গারচর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ স¤পাদক মমিনুল হক, আওয়ামী লীগ নেতা মোবারক হোসেন, আব্দুল জলিল, আবু সিদ্দিক, আলীম মিয়া, বাচ্চু মিয়া, মুক্তার আলী প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com