1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বন্ধুসভার উদ্যোগে মাস্ক বিতরণ

  • আপডেট সময় মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জে করোনা ভাইরাসের সংক্রমণরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সোমবার প্রথম আলো বন্ধুসভার সদস্যরা মাস্ক বিতরণ করেছেন। সকালে পৌর শহরের কয়েকটি এলাকায় শ্রমজীবী, পথচারী, শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণির চারশ মানুষদের মধ্যে এই মাস্ক বিতরণ করেন তারা।
সকাল ১১টায় পৌর শহরের আলফাত স্কয়ার এলাকায় মাস্ক বিতরণ কর্মসূচির শুরুর সময়ে বন্ধুসভার উপদেষ্টা ও সুনামগঞ্জ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ পরিমল কান্তি দে, জেলা খেলাঘরের সভাপতি ও দৈনিক সুনামকণ্ঠের সম্পাদক বিজন সেন রায়, বন্ধুসভার উপদেষ্টা শহরের সৃজন বিদ্যাপীঠের উপাধ্যক্ষ কানিজ সুলতানা, উপদেষ্টা মো. রাজু আহমেদ উপস্থিত ছিলেন। পরে শহরের আলফাত স্কয়ার, পুরাতন বাসস্ট্যান্ড, মল্লিকপুর, নতুন বাসস্ট্যান্ড ও ওয়েজখালি এলাকা ঘুরে বন্ধুসভার সদস্যরা মাস্ক বিতরণ করেন।
মাস্ক বিতরণ কর্মসূচিতে সুনামগঞ্জ বন্ধুসভার সাবেক সহসভাপতি মো. হায়দার আলী ও আশরাফুজ্জামান বাবলু, বন্ধুসভার সভাপতি রনজিৎ কুমার দে, সহসভাপতি প্রদীপ কুমার পাল ও কনক লাল চক্রবর্তী, সাধারণ সম্পাদক শাহজাহান আলম সিদ্দিকী, যুগ্ম সাধারণ সম্পাদক রাজীব দেব ও মো. শাহিদুর রহমান, সাংগঠনিক সম্পাদক জাকিরুল হক মান্না, নারীবিষয়ক সম্পাদক লক্ষ্মী দাস প্রমুখ অংশ নেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com