1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিদ্যালয় ও এতিমখানা নির্মাণে জমি দান করলেন ডা. রফিক চৌধুরী

  • আপডেট সময় রবিবার, ৩ জানুয়ারী, ২০২১

ভ্রাম্যমাণ প্রতিনিধি ::
ধর্মপাশায় জোবেদা চৌধুরী এতিমখানা ও ডা. রফিক চৌধুরী উচ্চ বিদ্যালয়ের নামে ১১৮ শতাংশ জমি দান করেছেন বিকল্প ধারার প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব অধ্যাপক ডা. রফিক চৌধুরী। শুক্রবার বিকেলে ধর্মপাশা উপজেলা সদরের দশধরী গ্রামে ৪৩ শতাংশ জমির উপর এতিমখানা নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন ডা. রফিক চৌধুরীর ভাই আব্দুর রহীম চৌধুরী, আব্দুল বারী চৌধুরী, আব্দুল কাইয়ুম চৌধুরী, আব্দুল মান্নান চৌধুরী, আব্দুল হেকিম চৌধুরী, মো. সোহরাব হোসেন চৌধুরী ও রেলওয়ে স্টেশন মাস্টার গোলাম রাব্বানী, ইউপি সদস্য রিপন মিয়াসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
আলহাজ্ব অধ্যাপক ডা. রফিক চৌধুরী বলেন, আমার নিজ গ্রাম উপজেলা সদরের দশধরীতে আমার মায়ের নামে ৪৩ শতাংশ জায়গায় এতিমখানা নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন ও একই এলাকায় আমার নামে একটি উচ্চ বিদ্যালয় স্থাপনে আরো ৭৫ শতাংশ জমি দান করেছি। তিনি আরো বলেন, আমার বাবা মরহুম আব্দুর রাজ্জাক চৌধুরী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের জন্য জমি দান করেছেন। আমরা যতদিন বেঁচে আছি জনসেবার পাশাপাশি মানুষের কল্যাণে যা যা করা দরকার তা করে যাব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com