বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৬:০৩ পূর্বাহ্ন

Notice :

চলন্ত বাসে কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টা : প্রধান আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার ::
দিরাইয়ে চলন্ত বাসে চালক-হেলপার কর্তৃক কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টা মামলার প্রধান আসামি বাসচালক শহীদ মিয়াকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডি।
শনিবার ভোরে শহরের পুরাতন বাস স্টেশন এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার মো. মিজানুর রহমান।
পাশবিক এই ঘটনায় দায়ের করা মামলার তিন আসামির মধ্যে এ নিয়ে দু’জন গ্রেফতার হয়েছে। এখনো পলাতক রয়েছে অপর এক আসামি।
এদিকে, গত সোমবার ভোরে ছাতকের গোবিন্দগঞ্জ এলাকা থেকে গ্রেফতার হয় মামলার আসামি বাসের হেলপার রশিদ আহমদ। পরে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় সে।
সুনামগঞ্জের সিআইডির উপ-পরিদর্শক (এসআই) সুমন মালাকার জানান, শনিবার ভোরে বাস চালক শহীদ মিয়াকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদের জন্য সদর দপ্তর ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে।
এদিকে, প্রধান আসামি গ্রেফতার হওয়া স্বস্তি প্রকাশ করেছে নির্যাতিতার পরিবার। ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তারা।
উল্লেখ্য, গত ২৬ ডিসেম্বর সন্ধ্যায় সিলেট থেকে দিরাইগামী চলন্ত বাসে ওই কলেজছাত্রীকে ধর্ষণ চেষ্টা চালায় বাসটির চালক ও হেলপার। এ সময় সম্ভ্রম বাঁচাতে চলন্ত বাস থেকে লাফ দিয়ে পড়ে গুরুতর আহত ওই কলেজছাত্রী। স্থানীয়রা তাকে সড়কের পাশ থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে দিরাই হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।
এদিকে, ঘটনার দিন রাতে অজ্ঞাতনামা তিন জনকে আসামি করে দিরাই থানায় মামলা দায়ের করেন নির্যাতিত কলেজছাত্রীর পিতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী