বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১২:১৫ অপরাহ্ন

Notice :

প্রতিবন্ধী শিশুদের নিয়ে ভালবাসার আনন্দ আড্ডা

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের নিয়ে ভালবাসার আনন্দ আড্ডা দেন জেলা প্রশাসকের সহধর্মিণী অ্যাডভোকেট নাহিদ আফরোজ সুলতানা। শনিবার বিকেলে ডিসি বাংলোতে এই ব্যতিক্রমী আয়োজন করা হয়। এই আয়োজনে আনন্দ-উচ্ছ্বাসে মাতে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুরা। তারা কবিতা, গান, বঙ্গবন্ধুর ভাষণ, ইচ্ছেমতো গল্পে মাতিয়ে তুলে ডিসি বাংলো প্রাঙ্গণ। তাছাড়া মনোমুগ্ধকর নৃত্যও পরিবেশন করে তারা। সবমিলিয়ে এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয় পুরো ডিসি বাংলোজুড়ে।
জেলা প্রশাসকের সহধর্মিণী অ্যাড. নাহিদ আফরোজ সুলতানা বলেন, আমি খুবই আনন্দিত বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের সাথে নিয়ে কিছুটা সময় কাটাতে পেরে। তারা আমাদের সন্তান, তারা আমাদের সম্পদ। একটু সহযোগিতা, প্রেরণা, ভালবাসা পেলে তারাও এগিয়ে যাবে। আমাদের সবাইকে তাদের প্রতি আরও সহানুভূতিশীল হতে হবে। নিজ নিজ অবস্থান থেকে তাদের জন্য কাজ করতে হবে।
আড্ডায় জেলা প্রশাসকের সহধর্মিণী অ্যাড. নাহিদ আফরোজ সুলতানা শিশুদের মুজিববর্ষের স্কুলব্যাগ, পিপি, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক প্রদান করেন। বিশেষ চাহিদাস¤পন্ন শিশুরা এই উপহার পেয়ে খুবই আনন্দিত হয়। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শরীফুল ইসলামের সহধর্মিণী প্রকৌশলী সারা ইসলাম, অভিভাবক প্রতিনিধি মোছা. মহিমা আক্তার, সমাজসেবক সুবিমল চক্রবর্তী চন্দন, শিক্ষক প্রতিনিধি প্রীতিভূষণ চক্রবর্তী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী