রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৯:১৮ পূর্বাহ্ন

Notice :
«» দোহালিয়ায় প্রগতি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে কমিটি গঠনের উদ্যোগ «» ৪৯ শিশুকে সংশোধনের সুযোগ দিলেন আদালত «» হাওরের ফসলরক্ষা বাঁধ : অর্থ ছাড় হলেও কাজের খবর নেই «» মেগা প্রকল্পের কাজ শেষ হলে আমূল পরিবর্তন ঘটবে : পরিকল্পনামন্ত্রী «» দায়িত্ববোধ নিয়ে কাজ করতে হবে : জেলা প্রশাসক «» জীবিত বীর মুক্তিযোদ্ধাদের কাছে যাবে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা চিঠি «» ফতেপুর ইউপি নির্বাচন : আ.লীগের মনোনয়ন চান সাবেক চেয়ারম্যান প্রবোধ রায় «» দোয়ারায় সেচ প্রকল্পের উদ্বোধন : সুবিধা পাবে সহস্রাধিক কৃষক «» এমপি রতন ও চেয়ারম্যান রোকনকে নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন «» ৭৬ প্রতিবন্ধী পেলেন রেডক্রিসেন্টের আর্থিক সহায়তা

জেলা প্রশাসনের ‘মিডিয়া সেল এওয়ার্ড’ পেলেন পিন্টু চন্দ্র দাশ

স্টাফ রিপোর্টার ::
কাজের স্বীকৃতি স্বরূপ সুনামগঞ্জ জেলা প্রশাসনের ‘মিডিয়া সেল এওয়ার্ড ২০২০’ অর্জন করেছেন জেলা প্রশাসকের গোপনীয় সহকারী পিন্টু চন্দ্র দাস। জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদের উদ্যোগে এই এওয়ার্ড চালু করা হয়েছে।
বৃহস্পতিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে পিন্টু চন্দ্র দাশের হাতে স্মারক ও সনদপত্র তুলে দেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শরীফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. জসীম উদ্দিনসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
‘মিডিয়া সেল এওয়ার্ড ২০২০’ অর্জনকারী পিন্টু চন্দ্র দাশ তাঁর অনুভূতি প্রকাশ করে বলেন, কাজের স্বীকৃতি পেতে কার না ভাল লাগে। জেলা প্রশাসন, সুনামগঞ্জের আয়োজনে জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ স্যারের উদ্যোগে আমাকে মিডিয়া সেল এওয়ার্ড-২০২০ প্রদান করায় আমি পরম শ্রদ্ধেয় জেলা প্রশাসক স্যারসহ সকল অতিরিক্ত জেলা প্রশাসক ও অন্যান্য স্যারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। কর্মক্ষেত্রে সর্বদা সহযোগিতার জন্য প্রিয় সহকর্মীদের আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ স্যারের এই আন্তরিকতা আমি কখনো ভুলব না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী