1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সিলেটের ডাকা পরিবহন ধর্মঘট সুনামগঞ্জের প্রত্যাখ্যান

  • আপডেট সময় শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার ::
আগামী ২২, ২৩ ও ২৪ ডিসেম্বর সিলেট বিভাগের গণপরিবহন ও পণ্য পরিবহন মালিক ও শ্রমিক সংগঠনের নেতাদের দেওয়া পরিবহন ধর্মঘটের সিদ্ধান্ত প্রত্যাখ্যান করেছে সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক সমিতি।
শুক্রবার বিকেলে বিজয়ের মাসে কোনো পরিবহন ধর্মঘটকে সমর্থন না করার বিষয়টি গণমাধ্যমকে জানান সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক সমিতির যুগ্ম সাধারণ স¤পাদক আব্দুল মুকিত।
তিনি জানান, আগামী ২২, ২৩, ২৪ ডিসেম্বর সিলেট বিভাগের পরিবহন ধর্মঘট ডাকা হয়েছে। আমরা উক্ত পরিবহন ধর্মঘট সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক সমিতি প্রত্যখ্যান করছি। বিজয়ের মাসে সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক সমিতি কোনো পরিবহন ধর্মঘটকে সমর্থন করে না। ধর্মঘটের তারিখে সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক সমিতির অন্তর্ভুক্ত সব গণপরিবহন চলাচল করবে। তারা চায় ভোলাগঞ্জ পাথর কোয়ারির দিকে ট্রাক চলাচল খুলে দেয়া হোক। কিন্তু এটি সরকারি সিদ্ধান্ত, এটার সঙ্গে আমাদের কোনো যোগাযোগ নেই।
এ ব্যাপারে সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মুহিব উদ্দিন চৌধুরী বলেন, বিজয়ে মাসে আমরা সব রকমের পরিবহন ধর্মঘটকে প্রত্যাখ্যান করি। তাই আগামী ২২, ২৩, ২৪ ডিসেম্বর সুনামগঞ্জ জেলার সব গাড়ি চলাচল করবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com