1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছাতক পৌর নির্বাচনে বিএনপি’র প্রার্থী ন্যান্সি

  • আপডেট সময় শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার ::
ছাতক পৌরসভার আসন্ন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী ঘোষণা করা হয়েছে। বৃহ¯পতিবার ছাতক পৌর বিএনপির উদ্যোগে শহরের মড়ল কমিউনিটি সেন্টারে ছাতক উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রাশিদা আহমেদ ন্যান্সিকে মেয়র পদপ্রার্থী হিসেবে আনুষ্ঠানিক ঘোষণা করা হয়।
পৌর বিএনপির আহবায়ক সৈয়দ তিতুমীরের সভাপতিত্বে যুগ্ম আহবায়ক জয়নাল আবেদিন মুহির পরিচালনায় কর্মীসভায় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমেদ মিলন এবং বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী মিজান, সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারণ স¤পাদক নূরুল ইসলাম নূরুল মেয়র পদপ্রার্থী রাশিদা আহমেদ ন্যান্সির হাতে ধানের শীষ তুলে দিয়ে তাকে শুভেচ্ছা জানান।
সমাবেশে কলিম উদ্দিন আহমেদ মিলন ও মিজানুর রহমান চৌধুরী মিজান দলের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ ভাবে ধানের শীষ প্রতীককে বিজয়ী করার জন্য আহবান করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com