বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৩:৩৭ পূর্বাহ্ন

Notice :

জগন্নাথপুরে সড়ক নির্মাণকাজ বন্ধ : ঠিকাদারের গাফিলতিতে চরম জনভোগান্তি

মো. শাহজাহান মিয়া ::
জগন্নাথপুরে ঠিকাদারের গাফিলতির কারণে গত এক বছর ধরে সড়কের কাজ বন্ধ থাকায় জনভোগান্তি চরমে পৌঁছেছে। এ নিয়ে জনমনে ক্ষোভ বিরাজ করছে।
জানাগেছে, জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ কলেজ থেকে হলিকোণা বাজার পর্যন্ত ৬ কিলোমিটার মাটির রাস্তা রয়েছে। এর মধ্যে ১ কিলোমিটার রাস্তা গত বছর পাকা হলেও বাকি ৫ কিলোমিটার রাস্তার অবস্থা খুবই বেহাল হয়ে পড়েছে। এ রাস্তা দিয়ে যানবাহন চলাচলের অনুপযোগী হওয়ায় জনভোগান্তি চরমে পৌঁছেছে। গত বর্ষা মৌসুমে ভাঙা রাস্তায় ছিল কাদা। বর্তমান হেমন্ত মৌসুমে উড়ছে ধুলোবালু। রাস্তার বেহাল দশার কারণে অত্র অঞ্চলে কোন প্রকার যানবাহন যেতে চায় না। এতো রাস্তা পায়ে হেঁটে চলাচল করাও সম্ভব নয়। যে কারণে ভোগান্তি ও বিপাকে পড়েছেন অত্র অঞ্চলের মানুষ। এ রাস্তা দিয়ে দিরাই থেকে মানুষ জগন্নাথপুর চলাচল করেন। দুই উপজেলার সেতুবন্ধন রাস্তাটি খুবই জনগুরুত্বপূর্ণ। তাই এ রাস্তার মেরামত কাজ দ্রুত সম্পন্নের লক্ষ্যে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছেন স্থানীয় ভুক্তভোগী জনতা।
এ ব্যাপারে জগন্নাথপুর উপজেলা প্রকৌশলী (এলজিইডি) গোলাম সারোয়ার বলেন, গত এক বছর আগে এ রাস্তার কাজ পেয়েছেন ঠিকাদারি প্রতিষ্ঠান জালাল এন্টারপ্রাইজ। তিনি এখনো কাজ করেননি। তার গাফিলতির কারণে জনরোষে পড়তে হচ্ছে আমাদের। তাই সর্বশেষ আগামী ১৫ ফেব্রুয়ারির মধ্যে কাজ শুরু না করলে ওই ঠিকাদারি প্রতিষ্ঠানকে বাতিল করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী