রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৯:২৯ পূর্বাহ্ন

Notice :
«» দোহালিয়ায় প্রগতি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে কমিটি গঠনের উদ্যোগ «» ৪৯ শিশুকে সংশোধনের সুযোগ দিলেন আদালত «» হাওরের ফসলরক্ষা বাঁধ : অর্থ ছাড় হলেও কাজের খবর নেই «» মেগা প্রকল্পের কাজ শেষ হলে আমূল পরিবর্তন ঘটবে : পরিকল্পনামন্ত্রী «» দায়িত্ববোধ নিয়ে কাজ করতে হবে : জেলা প্রশাসক «» জীবিত বীর মুক্তিযোদ্ধাদের কাছে যাবে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা চিঠি «» ফতেপুর ইউপি নির্বাচন : আ.লীগের মনোনয়ন চান সাবেক চেয়ারম্যান প্রবোধ রায় «» দোয়ারায় সেচ প্রকল্পের উদ্বোধন : সুবিধা পাবে সহস্রাধিক কৃষক «» এমপি রতন ও চেয়ারম্যান রোকনকে নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন «» ৭৬ প্রতিবন্ধী পেলেন রেডক্রিসেন্টের আর্থিক সহায়তা

সংবাদ সম্মেলন : গৃহকর্মী সালাম হত্যায় জড়িতদের শাস্তি দাবি

স্টাফ রিপোর্টার ::
দোয়ারাবাজার উপজেলার গোরেশপুর গ্রামে প্রতিপক্ষকে ফাঁসাতে গৃহকর্মী আব্দুস সালাম হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছেন নিহতের স্বজনরা।
সোমবার দুপুরে উপজেলার নৈনগাঁও গ্রামে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন নিহতের শাশুড়ি কমলা বেগম ও স্ত্রী লাভলী বেগম।
এ সময় ঘটনার হুকুমদাতা প্রবাসী কামরান আব্দুল হাইসহ আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।
সংবাদ সম্মেলনে নিহতের শাশুড়ি বলেন, পরিকল্পিতভাবে সংঘটিত এই হত্যাকাণ্ড ভিন্নখাতে প্রবাহিত করতে খুনিরা তাকে নেশাগ্রস্ত করে গণমাধ্যমের সম্মুখে প্রতিপক্ষের বিরুদ্ধে অভিযোগ করান।
তিনি বলেন, গত ২৩ নভেম্বর অনুষ্ঠিত কথিত এক সংবাদ সম্মেলনে চোখ বেঁধে তাকে বাড়ি থেকে নিয়ে যায় সালাম হত্যা মামলার আসামির বোন রইছুন বেগম ও ভাগনা ইসলাম। পরে নেশাগ্রস্ত অবস্থায় তাকে দিয়ে কামরান হাইয়ের প্রতিপক্ষ ইউপি চেয়ারম্যান আনোয়ার মিয়া আনু ও সদস্য আলী হোসেনের নাম বলতে তাকে বাধ্য করা হয়।
গৃহকর্মী সালামের নৃশংস খুনের ঘটনার বিচার দাবি করেছেন তার স্বজনসহ এলাকাবাসী।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন নিহত সালামের চাচা আজর আলী, আব্দুল খালিক, বীর মুক্তিযোদ্ধা ইলিয়াস আলী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী