মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৩:০৪ অপরাহ্ন

Notice :

রঙ্গারচর ইউপি নির্বাচন : বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী নুর উদ্দিন

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে বিএনপি থেকে ধানের শীষ প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান মো. নুর উদ্দিন। তিনি ইউনিয়নের রঙ্গারচর গ্রামের বাসিন্দা এবং শহরের পৌরবিপণিস্থ নুর ট্রাভেলসের স্বত্বাধিকারী। ব্যবসার পাশাপাশি তিনি জনসেবায় নিয়োজিত রয়েছে। তিনি সুনামগঞ্জ সদর উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক এবং ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। ইতোমধ্যে তিনি নির্বাচনী এলাকায় প্রচার-প্রচারণা ও গণসংযোগ শুরু করেছেন।
তার সমর্থকরা জানান, মো. নুর উদ্দিন ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করলে তাঁর বিজয় কেউ ঠেকাতে পারবে না। কারণ ইউনিয়নজুড়ে মো. নুর উদ্দিনের যেমন পরিচিতি রয়েছে, তেমনি রয়েছে গ্রহণযোগ্যতা।
সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মো. নুর উদ্দিন বলেন, আমি বৃহত্তর কানলার হাওড়পাড়ের মানুষ। আমার জীবনে চাওয়া-পাওয়ার কিছু নেই। জনসেবাকে আমি ইবাদত মনে করি। আমি জনগণের সেবায় বাকিটা জীবন নিবেদিত হতে চাই। বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) জেলা ও উপজেলা শাখার নেতৃবৃন্দ যদি আমার প্রতি সদয় হন তাহলে আমি ধানের শীষ প্রতীক নিয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে লড়তে প্রস্তুত আছি। আমি অবহেলিত রঙ্গারচর ইউনিয়নকে একটি আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই। তাই আমি ইউনিয়নের সর্বস্তরের মানুষের দোয়া, সহযোগিতা এবং সমর্থন কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী