1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি পালন

  • আপডেট সময় রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

ধর্মপাশা প্রতিনিধি ::
‘ভ্যাকসিন হিরোর সম্মান, স্বাস্থ্য সহকারীর অবদান’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ধর্মপাশা উপজেলা হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের উদ্যোগে কর্মবিরতি পালিত হয়েছে। শনিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে ১০ম দিনের মতো এ কর্মসূচি পালিত হয়। কর্মসূচিতে ১৯৯৮ সালে প্রধানমন্ত্রীর ঘোষণা, ২০১৮ সালে স্বাস্থ্যমন্ত্রীর ঘোষণা এবং চলতি বছরের ২০ ফেব্রুয়ারি স্বাস্থ্যমন্ত্রীর লিখিত প্রতিশ্রুতি স্বাস্থ্য পরিদর্শক-১১, সহকারী স্বাস্থ্য পরিদর্শক-১২ এবং স্বাস্থ্য সহকারীদের ১৩তম বেতন গ্রেড প্রদান করে নিয়োগ বিধি সংশোধনসহ টেকনিক্যাল পদমর্যাদা ও বেতন বৈষম্য নিরসনের দাবি জানানো হয়। এতে উপস্থিত ছিলেন সংগঠনের উপজেলা সভাপতি এবং দাবি বাস্তবায়ন কমিটির সদস্য সচিব ও সহকারী স্বাস্থ্য পরিদর্শক মো. মোজাহিদ মিয়া, উপজেলা কমিটির সিনিয়র সদস্য ও স্বাস্থ্য পরিদর্শক মো. ইনছান মিয়া, সহকারী স্বাস্থ্য পরিদর্শক সুধাংশু রঞ্জন তালুকদার, সুদীপ কুমার ভট্টাচার্য, মতিউর রহমান, সুরাইয়া বেগম, মহিতুন্নেছা, আব্দুল আজিজ, সদস্য ও স্বাস্থ্য সহকারী মো. জহুরুল আলম, মো. নাজমুল হুদা, সৈয়দ মাহমুদ আলম, দীপক রঞ্জন তালুকদার, মনোয়ারা আক্তার, ইঞ্জিল হক, মো. আবুল হোসেন, মো. ফজলুল হক, জামাল উদ্দিন, তানিয়া সুলতানা, বীনা রাণী রজক, রাহিমা আক্তার, আব্দুল কুদ্দুস-১, আব্দুল কুদ্দুস-২ প্রমুখ।
উল্লেখ্য, গত ২৬ নভেম্বর থেকে এ কর্মবিরতি শুরু হয়েছে। দাবি আদায় না হওয়া পর্যন্ত এ কর্মবিরতি অব্যাহত থাকবে বলে জানিয়েছেন স্বাস্থ্যকর্মীরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com