রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৭:৫৯ পূর্বাহ্ন

Notice :
«» দোহালিয়ায় প্রগতি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে কমিটি গঠনের উদ্যোগ «» ৪৯ শিশুকে সংশোধনের সুযোগ দিলেন আদালত «» হাওরের ফসলরক্ষা বাঁধ : অর্থ ছাড় হলেও কাজের খবর নেই «» মেগা প্রকল্পের কাজ শেষ হলে আমূল পরিবর্তন ঘটবে : পরিকল্পনামন্ত্রী «» দায়িত্ববোধ নিয়ে কাজ করতে হবে : জেলা প্রশাসক «» জীবিত বীর মুক্তিযোদ্ধাদের কাছে যাবে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা চিঠি «» ফতেপুর ইউপি নির্বাচন : আ.লীগের মনোনয়ন চান সাবেক চেয়ারম্যান প্রবোধ রায় «» দোয়ারায় সেচ প্রকল্পের উদ্বোধন : সুবিধা পাবে সহস্রাধিক কৃষক «» এমপি রতন ও চেয়ারম্যান রোকনকে নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন «» ৭৬ প্রতিবন্ধী পেলেন রেডক্রিসেন্টের আর্থিক সহায়তা

লক্ষ্মীপুর ইউপি নির্বাচন : আ.লীগের মনোনয়ন চান জহিরুল ইসলাম

স্টাফ রিপোর্টার ::
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দোয়ারাবাজার উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে মনোনয়ন পেতে চান মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান জহিরুল ইসলাম জহির। তিনি ইউনিয়নের চকিরঘাট গ্রামের বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিনের সন্তান। সিলেট এমসি কলেজ থেকে রাষ্ট্রবিজ্ঞানে বিএসএস অনার্স এবং লন্ডন থেকে উচ্চতর শিক্ষা স¤পন্ন করে তিনি দেশে ফিরে এসে এখন এলাকায় ব্যবসার পাশাপাশি রাজনীতিতে সময় দিচ্ছেন।
জহিরুল ইসলামের সমর্থকরা জানান, জহির ছাত্রজীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় আছেন। ছাত্রজীবনে সুনামগঞ্জ সরকারি কলেজ এবং সিলেট এমসি কলেজ ছাত্রলীগে সম্পৃক্ত ছিলেন তিনি। ২০১৪-১৬ সাল পর্যন্ত যুবলীগের রাজনীতিতে সক্রিয় ছিলেন। ২০১৭ সাল থেকে এখনো দোয়ারাবাজার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়কের দায়িত্বে আছেন জহিরুল ইসলাম জহির। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনেও নৌকা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।
জহিরুল ইসলাম জহির বলেন, জবাবদিহিতার অভাবে এবং ব্যক্তি স্বেচ্ছাচারিতা ও স্বজনপ্রীতির কারণে লক্ষ্মীপুর ইউনিয়নের সাধারণ মানুষ উন্নয়ন থেকে বঞ্চিত। উন্নয়নের জন্য মানুষ এখন পরিবর্তন চায়। গত ইউপি নির্বাচনে নৌকা প্রতীক পেয়েও নানা ষড়যন্ত্রের কাছে আমি হেরে যাই। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশ অমান্য করে দলীয় প্রার্থীর বিরোধিতা করে ষড়যন্ত্রের মাধ্যমে বিদ্রোহীরা নৌকার নিশ্চিত বিজয় কৌশলে ছিনিয়ে নিয়েছে। নৌকার বিরোধিতাকারীদের আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রত্যাখ্যান করেছে। এবারও আমি আশাবাদী নৌকা প্রতীকে মনোয়ন পাব। দলীয় মনোয়ন পেলে আমি বিপুল ভোটে বিজয়ী হবো ইনশাআল্লাহ। আমি নির্বাচিত হলে আমার ইউনিয়নের ভঙ্গুর গ্রামীণ অবকাঠামো, সড়ক যোগাযোগ ব্যবস্থা, শিক্ষা, স্বাস্থ্যসেবাসহ সার্বিক উন্নয়ন নিশ্চিত করব। আপামর জনসাধারণের দোরগোড়ায় জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ও সেবা পৌঁছে দেব। নির্বাচনকে সামনে রেখে আমি চূড়ান্ত প্রস্তুতি নিয়েছি। ইউনিয়নের প্রতিটি গ্রামে গ্রামে জনস¤পৃক্ততা বাড়িয়েছি, গণসংযোগ অব্যাহত রেখেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী