সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০১:৫৩ অপরাহ্ন

Notice :

দলীয় প্রার্থীর বিরোধিতাকারীদের ব্যাপারে সজাগ থাকতে হবে : নূরুল হুদা মুকুট

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নূরুল হুদা মুকুট বলেছেন, স্থানীয় নির্বাচনে যারা মনোনয়ন বাণিজ্য করে এবং দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেয় তাদের ব্যাপারে সবাইকে সজাগ থাকতে হবে। আসন্ন নির্বাচনগুলোতে যারা দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেবে তাদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাওরবাসীর প্রতি অত্যন্ত আন্তরিক। আওয়ামী লীগ সরকারে থাকলেই হাওরবাসীর উন্নয়ন হয়। জননেত্রী শেখ হাসিনার প্রতি আমাদের কৃতজ্ঞতার শেষ নেই। আমরা জানি আওয়ামী লীগ মানেই উন্নয়ন, অগ্রগতি, প্রগতি। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। আসন্ন স্থানীয় নির্বাচনগুলোতে শেখ হাসিনা মনোনীত প্রার্থীর বিজয় নিশ্চিতে কাজ করতে হবে।
বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোমবার সকালে জেলা পরিষদের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এই অনুষ্ঠানের আয়োজন করে সুনামগঞ্জ জেলা মৎস্যজীবী লীগ।
জেলা মৎস্যজীবী লীগের সভাপতি দেবাশীষ দাস গুপ্ত (বাপ্পি)-এর সভাপতিত্বে ও বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা কমিটির সাধারণ সম্পাদক মো. তৌহিদ হোসেন বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা ও সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর, জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান সেন্টু, যুবলীগের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস, সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জ্বল, সহ-সভাপতি মো. ফয়সল আহমদ, জেলা মৎস্যজীবী লীগের সহ-সভাপতি হোসেন আহমেদ রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. রইছ উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদিকা রীনা রহমান, তাহিরপুর উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক মো. আলম জিলানী সোহেল মিয়া, সদস্য সচিব মো. আজিজুল হক, সদর উপজেলা শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, আজিমুল হক আজিম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী