1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ

  • আপডেট সময় মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার ::
জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সুনামগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা যুবলীগ। সোমবার বিকেলে শহরের রমিজ বিপণিস্থ দলীয় কার্যালয় প্রাঙ্গণ থেকে মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে আলফাত স্কয়ারে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের সভাপতিত্বে ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাসের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান সেন্টু, যুগ্ম আহ্বায়ক খন্দকার মঞ্জুর আহমদ, তনুজ কান্তি দে, পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নূরুল ইসলাম বজলু, সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জ্বল, সাংগঠনিক সম্পাদক মো. জেবুল মিয়া, যুবলীগ নেতা পাবেল আহমদ, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সৈয়দ ইমন, জেলা ছাত্রলীগের সভাপতি দীপংকর কান্তি দে ও ছাত্রলীগ নেতা অমিয় মিত্র প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দীর্ঘ সংগ্রাম ও ত্যাগের বিনিময়ে এই দেশ স্বাধীন হয়েছে। তাঁর ভাস্কর্য স্থাপনে মৌলবাদী গোষ্ঠী বাধা দেওয়ার যে অপচেষ্টা করছে সেটা কিছুতেই মেনে নেওয়া হবে না। যুবলীগের নেতাকর্মীরা এই অপচেষ্টার দাঁতভাঙা জবাব দিতে প্রস্তুত রয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com