বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০২:৫৪ পূর্বাহ্ন

Notice :

মাস্ক না পরায় ১৫ পথচারীকে জরিমানা

স্টাফ রিপোর্টার ::
ছাতকে মাস্ক ব্যবহার না করার অপরাধে ১৫ জন পথচারী ও অধিক মূল্যে মাস্ক বিক্রি করার অপরাধে এক ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলার জাউয়া বাজারে পৃথক ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গোলাম কবির এবং সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাপস শীল। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের কাছ থেকে ২ হাজার ১০০ টাকা জরিমানা আদায় করা হয়।
মাস্ক ব্যবহার নিশ্চিত করতে জাউয়াবাজারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গোলাম কবির ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মাস্ক ব্যবহার না করার অপরাধে ৮ জনের কাছ থেকে ১ হাজার ১০০ টাকা এবং অধিক মূল্যে মাস্ক বিক্রি করার অপরাধে এক ব্যবসায়ীর কাছ থেকে আরও ১ হাজার টাকা জরিমানা আদায় করেন।
এদিকে, জাউয়াবাজার এলাকায় চলাচলরত যানবাহনে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে মাস্ক ব্যবহার না করার অপরাধে ৭ জনের কাছ থেকে ১ হাজার ৭০০ টাকা জরিমানা আদায় করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাপস শীল। ঘণ্টাব্যাপী পৃথক অভিযানে জরিমানা আদায়সহ অসচেতন মানুষকে বিনামূল্যে মাস্ক পরিয়ে দেন নির্বাহী ম্যাজিস্ট্রেটরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী