1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দ.সুনামগঞ্জে যুবদলের বিক্ষোভ

  • আপডেট সময় বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার ::
কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, সাধারণ স¤পাদক সুলতান সালাউদ্দিন টুকু, সহ-সভাপতি শহিদুল্লাহ তালুকদার, সহ-সভাপতি আনছার উদ্দিনসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের বিরুদ্ধে করা ঢাকায় বাস পোড়ানোর মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবদল। মঙ্গলবার বিকেলে উপজেলার পাগলা বাজারে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক সোহেল মিয়ার সভাপতিত্বে ও উপজেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক মনোয়ার হোসেন মিন্টুর পরিচালনায় সমাবেশে বক্তব্য দেন বিএনপি নেতা আউয়াল উদ্দিন, নুর আলী, উপজেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক রঞ্জিত সূত্রধর, সদস্য ছালিক মিয়া ও শহিদুল ইসলাম।
সমাবেশে আনছার উদ্দিনসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের বিরুদ্ধে করা মামলাকে মিথ্যা মামলা উল্লেখ করে বক্তারা বলেন, রাজনৈতিক প্রতিহিংসার মামলা দিয়ে সরকার যুবদলসহ জাতীয়তাবাদী দলের ওপর জুলুম করছে। এই মামলা প্রত্যাহারের জোর দাবি জানান তারা।
এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা বিএনপি নেতা আব্দুল লতিফ, শামছুন্নুর, লাল মিয়া, ফারুক মিয়া, জিয়াউল হক, আকতারুজ্জামান বাবুল, আব্দুল কাইয়ুম, উপজেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক ফরিদ আহমদ, সদস্য মাসুম আহমদ, যুবদল নেতা মুহিবুর রহমান মানিক, মনির উদ্দিন, নেছার উদ্দিন, আশরাফ, দিদার, মোয়েল, আসাদ, আলী নুর, শাহিদ মিয়া, আলতাব হোসেন, মহিবুর, তপু, সামছুল, নাদির মিয়া, ইসলাম, আশরাফুল, সুমন, রুবেল, আবু রায়হান, খায়রুজ্জামান, রাজন, স্বেচ্ছাসেবক দলের নেতা বাবুল মিয়া, ছাত্রদল নেতা শাহাদাত হোসেন কামরান, ইমরান আহমদ, ওবায়দুল করিম মাসুম, আবু তাহের ইমন, জোনাক আহমদ, মতিউর রহমান, তাজিবুর রহমান, শোয়েব আহমদ, শাওন আহমদ, সাইফুর রহমান সাজু, আল আমিন কামরুল প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com