1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

কৃষক লীগের আনন্দ মিছিল

  • আপডেট সময় বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার ::
ধান-চাল ক্রয় কমিটিতে জেলা ও উপজেলা পর্যায়ে কৃষক সংগঠনের প্রতিনিধি সম্পৃক্ত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজমুদারকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল করেছে সুনামগঞ্জ জেলা কৃষক লীগ। মঙ্গলবার সকালে সুনামগঞ্জ শহরের আলফাত স্কয়ার এলাকা থেকে মিছিলটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে সুনামগঞ্জ ঐতিহ্য জাদুঘর প্রাঙ্গণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা কৃষক লীগের নেতাকর্মীরা।
এসময় উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের আহ্বায়ক আব্দুল কাদির শান্তি মিয়া, যুগ্ম আহ্বায়ক জুনেদ আহমদ, সদস্য সচিব বিন্দু তালুকদার, জেলা কৃষক লীগের সদস্য সালমা আক্তার চৌধুরী, তাহের উদ্দিন, রফিকুল ইসলাম কালা মিয়া, আনোয়ারুল হক, মেহেদী হাসান চৌধুরী রাসেল, তাজুল ইসলাম, তাহের মিয়া, নজরুল ইসলাম, সদর উপজেলা কৃষক লীগের সদস্য মেহেদী হাসান লিটন, কৃষক লীগ নেতা খলিলুর রহমান, শাহ আলম দেলোয়ার, সালাহ উদ্দিন প্রমুখ।
প্রসঙ্গত, ধান-চাল ক্রয় কমিটিতে জেলা ও উপজেলা পর্যায়ে কৃষক সংগঠনের প্রতিনিধি স¤পৃক্ত করতে খাদ্য মন্ত্রণালয় থেকে খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক, বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসককে নির্দেশনা দেওয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com