1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

  • আপডেট সময় বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

তাহিরপুর প্রতিনিধি ::
তাহিরপুরে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলা কৃষি অফিস প্রাঙ্গণে এ কার্যক্রমের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহ।
উদ্বোধনী অনুষ্ঠানে ইউএনও পদ্মাসন সিংহ বলেন, বর্তমান সরকার কৃষিবান্ধব সরকার। কৃষিকে আধুনিক ও বাণিজ্যিকভাবে লাভবান করার জন্য সরকার কৃষকদের প্রণোদনার মাধ্যমে উদ্বুদ্ধ করছে। কৃষকদের বিনামূল্যে সার, বীজ দিয়ে সহায়তা করছে।
তিনি আরও বলেন, দেশকে এগিয়ে নিয়ে যেতে হলে কৃষিকে বিশেষ গুরুত্ব দিতে হবে। সেই সাথে কৃষকদের বিষমুক্ত নিরাপদ ও পুষ্টি সমৃদ্ধ ফসল উৎপাদন করতে হবে।
অনুষ্ঠানে কৃষকদের উদ্দেশ্যে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মো. হাসান উদ দৌলা ।
কৃষি কর্মকর্তা বলেন, বর্তমান সরকার কৃষি ও কৃষকদের উন্নয়নের কাজ করে যাচ্ছেন। এই করোনাকালীন সময়ে কৃষি উৎপাদন বৃদ্ধির জন্য বদ্ধ পরিকর। করোনা পরবর্তী যাতে খাদ্যের কোনো ঘাটতি না হয় এজন্য সরকার কৃষকদের প্রণোদনাসহ বিভিন্ন কর্মসূচির মাধ্যমে উদ্বুদ্ধ করছেন।
তিনি বলেন, চলতি মৌসুমে তাহিরপুর উপজেলার কৃষি প্রণোদনার অংশ হিসেবে ৯৪০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষক বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার পাবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com