রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৯:৩১ পূর্বাহ্ন

Notice :
«» দোহালিয়ায় প্রগতি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে কমিটি গঠনের উদ্যোগ «» ৪৯ শিশুকে সংশোধনের সুযোগ দিলেন আদালত «» হাওরের ফসলরক্ষা বাঁধ : অর্থ ছাড় হলেও কাজের খবর নেই «» মেগা প্রকল্পের কাজ শেষ হলে আমূল পরিবর্তন ঘটবে : পরিকল্পনামন্ত্রী «» দায়িত্ববোধ নিয়ে কাজ করতে হবে : জেলা প্রশাসক «» জীবিত বীর মুক্তিযোদ্ধাদের কাছে যাবে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা চিঠি «» ফতেপুর ইউপি নির্বাচন : আ.লীগের মনোনয়ন চান সাবেক চেয়ারম্যান প্রবোধ রায় «» দোয়ারায় সেচ প্রকল্পের উদ্বোধন : সুবিধা পাবে সহস্রাধিক কৃষক «» এমপি রতন ও চেয়ারম্যান রোকনকে নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন «» ৭৬ প্রতিবন্ধী পেলেন রেডক্রিসেন্টের আর্থিক সহায়তা

করোনায় স্বাস্থ্য প্রকৌশলীর মৃত্যু

স্টাফ রিপোর্টার ::
করোনায় মারা গেছেন সুনামগঞ্জ জেলা স্বাস্থ্য প্রকৌশল বিভাগের সহকারী প্রকৌশলী এমএ মালেক। রোববার সকালে তিনি রাজধানী ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সুনামগঞ্জ সিভিল সার্জন ডা. মো. শামস উদ্দিন।
জানা গেছে, সম্প্রতি করোনায় আক্রান্ত হন এমএ মালেক। তিনি ঢাকায় পরিবারের সঙ্গে বসবাস করতেন। করোনায় আক্রান্ত হওয়ার পর তার অবস্থা আশঙ্কাজনক হলে তিনি রাজধানী ঢাকার একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসা নেন। রোববার সকালে তিনি মৃত্যুবরণ করেন। সুনামগঞ্জ জেলায় করোনায় এ পর্যন্ত করোনায় ২৫ জন মারা গেছেন। ২ হাজার ৪৪৬জন আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ২ হাজার ৩৮২জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী