1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মুক্তিযুদ্ধ মঞ্চের মানববন্ধন

  • আপডেট সময় রবিবার, ১৮ অক্টোবর, ২০২০

স্টাফ রিপোর্টার ::
গণমাধ্যম শোষিত মানুষের কথা বলে, গণমাধ্যম দেশ ও জাতির কথা বলে। গণমাধ্যমের বিরুদ্ধে ‘ষড়যন্ত্র’ ও নারী সমাজকে নিয়ে ‘কটূক্তিকারী’ ধর্ষণ মামলার আসামি নূর গংদের দ্রুত গ্রেফতারের দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের সাথে একাত্মতা ঘোষণা করেছে সুনামগঞ্জ জেলা মুক্তিযুদ্ধ মঞ্চ। সারাদেশের ন্যায় সুনামগঞ্জ শহরের হোসেন বখত চত্বরে সুনামগঞ্জ জেলা মুক্তিযুদ্ধ মঞ্চ আয়োজন করে প্রতিবাদ কর্মসূচির। রোববার দুপুরে সুনামগঞ্জ প্রেসক্লাবের সামনে মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীরা জড়ো হয়ে দেশের স্বার্থে কথা বলে, ধর্ষণের বিরুদ্ধে স্লোগান ধরে। সমবেত সবাই শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে ১মিনিট নীরবতা পালন করেন।
মানববন্ধন চলাকালে সুনামগঞ্জ মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি রুহুল আমিন নাঈম বলেন, দেশের স্বার্থে গণমাধ্যম নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আর এই গণমাধ্যমের বিরুদ্ধে ষড়যন্ত্র আমরা মেনে নিবো না। আমাদের সবাইকে গণমাধ্যমকে সম্মান প্রদর্শনপূর্বক রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করতে হবে। দেশের নারী সমাজের পাশে দাঁড়াতে হবে। এক পায়ে বেশিদূর হাঁটা যায়না, তাই আমাদের নারী সমাজকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে দৃঢ় প্রত্যয়ে এগিয়ে যেতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com