1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পাথারিয়া ইউনিয়ন আ.লীগের কমিটি গঠিত

  • আপডেট সময় সোমবার, ৫ অক্টোবর, ২০২০

দ.সুনামগঞ্জ প্রতিনিধি ::
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গঠিত হয়েছে। রোববার বিকেলে উপজেলার শান্তিগঞ্জ বাজারস্থ পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নানের হিজল বাড়ির আরফান আলী বৈঠকখানায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুল হেকিম ও সাধারণ সম্পাদক আতাউর রহমান কমিটি ঘোষণা করেন। নবগঠিত কমিটিতে মো. আলী নেওয়াজকে সভাপতি ও নুর আলমকে সাধারণ সম্পাদক করে মোট ৬১ সদস্যের পাথারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।
কমিটির অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি আব্দুল আওয়াল, সহ-সভাপতি শ্রী চন্দ্র দাস, মো. জহুর আলী, আব্দুল হেকিম, সুকুমার পাল, নিজাম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. কয়ছর আহমদ, মো. মিজানুর রহমান, আব্দুল খালেক পারভেজ, সামছুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সালেহ আহমদ, নুর হোসেন, শফিকুল ইসলাম, কৃষি ও সমবায় সম্পাদক রঞ্জিত কুমার দাস, আইন বিষয়ক সম্পাদক পিযুষ কান্তি তালুকদার (সেন্টু), তথ্য ও গবেষণা সম্পাদক বোরহান উদ্দিন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো. মিলন মিয়া, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক কাজল ভৌমিক, অর্থ বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, দপ্তর সম্পাদক আব্দুল বাতিন, ধর্ম বিষয়ক সম্পাদক সিরাজ মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলী আকবর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বরুণ চন্দ্র দাস, সাংস্কৃতিক সম্পাদক জয়নাল মিয়া, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক দুলাল মিয়া, শিক্ষা ও মানব সম্পাদক তাজুল ইসলাম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, যুব ও ক্রীড়া সম্পাদক হামিদুর রহমান, শ্রম স¤পাদক মহিবুর রহমান, উপ-প্রচার ও প্রকাশনা স¤পাদক সালমান আহমদ, মহিলা বিষয়ক সম্পাদক খালেদা বেগম, সদস্য ফারুক মিয়া, সুলতান মিয়া, মো. জাকারিয়া, আব্দুল হান্নান, নেপাল দাস, মিন্টু তালুকদার, আব্দুল হেকিম, আনোয়ার হোসেন, জিতেন্দ্র কুমার দাস, জামাল মিয়া আব্দুল ওয়াহিদ, শাহাবুদ্দিন, সুকুমার দেবনাথ, জয় হরি দেবনাথ, হুমায়ুন আহমদ, বিকাশ দাস, জগদীশ বৈদ্য, কানু চন্দ্র দাস, কমল দেবনাথ, পিযুষ মজুমদার, নুনু মিয়া, সুধন বিশ্বাস, সুধাংশু দাস, জাকারিয়া আহমদ, দিলু মিয়া, চপল দাস, আব্দুর রহমান, মতিউর রহমান, নুরুজ্জামান, জিয়াউর রহমান প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com