1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শহরে মদ বিক্রি বন্ধের দাবি

  • আপডেট সময় রবিবার, ৪ অক্টোবর, ২০২০

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ শহরের পশ্চিম বাজারে মদ সরবরাহ ও বিক্রি বন্ধের দাবিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে অভিযোগ করেছেন ৬নং ওয়ার্ডের বাসিন্দারা। শনিবার সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সাজেদুল হাসানের কাছে এ অভিযোগ দেয়া হয়।
লিখিত অভিযোগে বলা হয়, অবৈধভাবে মদ বিক্রির কারণে সুরমা মার্কেট সড়কে চলাচলকারী জনসাধারণ প্রতিদিনই নানা অপ্রীতিকর ঘটনার সম্মুখীন হচ্ছেন। করোনা মহামারিতেও চলে দিনরাত মদ বিক্রি। নীতিমালা অনুসরণ না করে শিশু-কিশোরদের কাছেও অবাধে মদ বিক্রি করছে একটি প্রভাবশালী চক্র। নেশাগ্রস্তরা মদের টাকা জোগার করতে চুরি-ছিনতাইয়ের মতো অপরাধে জড়িয়ে পড়ছে। তাদের কারণে রাস্তায় চলাচলকারী পথচারী ব্যবসায়ী ও চাকরিজীবীরা নানাভাবে হয়রানির শিকার হচ্ছেন।
এলাকাবাসীর পক্ষে দরখাস্তকারীরা হলেন- ৬ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী সুজন আহমদ, সদর উপজেলা তরুণ লীগের সভাপতি শফিকুল ইসলাম ফরহাদ, সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মীর্জা রাকিব আহমদ সুমন, রুবেল আহমদ, সুমন আহমদ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com