মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৯:০৯ অপরাহ্ন

Notice :

আ.লীগ মানেই দেশের উন্নয়ন : এমপি রতন

সাইফ উল্লাহ ::
সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেছেন, একমাত্র আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়, হাওরাঞ্চলের উন্নয়ন হয়। আওয়ামী লীগ মানেই দেশের উন্নয়ন; আওয়ামী লীগ মানেই হাওর অঞ্চলের উন্নয়ন। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাদের সবাইকে সহযোগিতা করতে হবে। একই সাথে উন্নয়নবিরোধী ষড়যন্ত্রকারীদের ব্যাপারে সতর্ক থাকতে হবে।
সোমবার সকালে ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের লায়েছ ভূইয়া উচ্চ বিদ্যালয় ও কলেজে বন্যা আশ্রয়কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি রতন আরও বলেন, বন্যা ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে বন্যা আশ্রয় কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। এ ভবন নির্মাণে ব্যয় হবে ৩ কোটি ৭৭ লক্ষ ৮৬ হাজার ১৭৪ টাকা। বন্যা সময়কালীন সাধারণ জনগণ এতে আশ্রয় নিতে পারবেন। তিনি বলেন, স্কুল ও কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের সুবিধার জন্য রাস্তা নির্মাণ করা হবে। মধ্যনগর হতে মহিষ খলা পর্যন্তও সড়ক নির্মাণ করা হবে। চলতি অর্থ বছরেই নির্মাণ কাজ শুরু হবে। আমাদের এই উন্নয়নকে কে দাবিয়ে রাখতে পারবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আরও এগিয়ে যাবে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনতাসির হাসান পলাশ।
ধর্মপাশা উপজেলা শিক্ষক সমিতির সভাপতি সামাউল কিবরিয়া তালুকদারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ধর্মপাশা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আবু তালেব, উপজেলা প্রকৌশলী আরিফ উল্লাহ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রজেশ চন্দ্র দাস, মধ্যনগর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন, অধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, ইউপি চেয়ারম্যান আজিম মাহমুদ, বিল্লাল হোসেন, মধ্যনগর উপজেলা বাস্তবায়ন কমিটির সভাপতি অ্যাড. আব্দুল মজিদ, টেলি কনফারেন্সে বক্তব্য রাখেন রাজশাহী রেঞ্জ-এর ডিআইজি আব্দুল বাতেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী