শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১০:৩৯ অপরাহ্ন

Notice :

উন্নয়নবিরোধী ষড়যন্ত্রকারীদের ব্যাপারে সতর্ক থাকতে হবে : এমপি রতন

ধর্মপাশা প্রতিনিধি ::
উন্নয়ন-অগ্রযাত্রা বিরোধী ষড়যন্ত্রকারীদের অপচেষ্টার বিরুদ্ধে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। তিনি বলেছেন, আওয়ামী লীগ সরকার উন্নয়ন সরকার। শুধুমাত্র আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়। আর এই উন্নয়নকে বাধাগ্রস্ত করতে স্বাধীনতাবিরোধী চক্র উঠে পড়ে লাগে। তারা নানাভাবে ষড়যন্ত্র করে। ষড়যন্ত্রের কুশীলবরা শুধু রূপ পরিবর্তন করে, হারায় না। ওই ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা চলমান আছে। তাদের বিষয়ে আমাদের সব সময় সজাগ ও সতর্ক দৃষ্টি রাখতে হবে। ঐক্যবদ্ধভাবে এদের মোকাবেল করতে হবে।
এমপি রতন আরও বলেন, হাওর এলাকার উন্নয়নে প্রধানমন্ত্রী অত্যন্ত আন্তরিক। উন্নয়নের ছোঁয়া থেকে এই হাওরাঞ্চল বঞ্চিত হবে না। হাওরাঞ্চলে যে উন্নয়ন শুরু হয়েছে তার ধারাবাহিকতা আমরা বজায় রাখবো। আগামীতে আরও উন্নয়ন হবে।
শনিবার বিকেলে ধর্মপাশা উপজেলার জয়শ্রী ইউনিয়নে করোনা প্রতিরোধে ৫০০ হাইজিন কিট ও ওয়াস সামগ্রী, ৩ হাজার ৫৫ টাকা করে ২১০ জন উপকারভোগীর মাঝে শর্তহীন নগদ অর্থ, ১ হাজার ১০ জন দরিদ্র-হতদরিদ্রদের মাঝে বিছানার চাদর ও মশারী এবং ৫০৩ জন শিশুর মাঝে মাস্ক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
করা হয়েছে।
জয়শ্রী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে বেসরকারি সংস্থা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ধর্মপাশা এরিয়া প্রোগ্রাম অফিসের উদ্যোগে বেসরকারি সংস্থা দুস্থ স্বাস্থ্য কেন্দ্র (ডিএসকে) এসব বিতরণ কাজ বাস্তবায়ন করে।
জয়শ্রী ইউপি চেয়ারম্যান সঞ্জয় রায় চৌধুরীর সভাপতিত্বে ও ডিসএসকের উপজেলা শাখা ব্যবস্থাপক মো. মইনুল হাসানের পরিচালনায় স্বাগত বক্তব্য দেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ধর্মপাশা শাখার এরিয়া প্রোগ্রাম ব্যবস্থাপক সাগর জন কস্তা।
অন্যান্যের মাঝে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এটিএম নাজিম উদ্দীন আল আজাদ, সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, জয়শ্রী ইউপি আওয়ামী লীগের সভাপতি মাধব চন্দ্র সরকার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী