শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০২:১৯ পূর্বাহ্ন

Notice :

সুনামগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জের সাংবাদিকদের প্রাচীন সংগঠন সুনামগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে প্রেসক্লাব মিলনায়তনে সাধারণ সভা শেষে প্রত্যক্ষভোটে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।
উপস্থিত ৩৩ জন ভোটারের নিরঙ্কুশ ভোটের মাধ্যমে সভাপতি পদে সাবেক সংসদ সদস্য অ্যাড. শামছুন নাহার বেগম শাহানা রব্বানী, সিনিয়র সহ-সভাপতি পদে বিজন সেন রায় ও সাধারণ সম্পাদক পদে অধ্যক্ষ শেরগুল আহমেদ, নির্বাহী সদস্য পদে সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহকে পুনরায় নির্বাচিত করা হয়। এছাড়া বিনাপ্রতিদ্বন্দ্বিতায় দপ্তর সম্পাদক শহীদনূর আহমেদ নির্বাচিত হয়েছেন।

এছাড়াও প্রত্যক্ষ ভোটে সহ-সভাপতি পদে মাহবুবুর রহমান পীর, যুগ্ম সাধারণ স¤পাদক পদে আমিনুল হক, কোষাধ্যক্ষ পদে ফুয়াদ মনি, ক্রীড়া ও সাংস্কৃতিক পদে সিরাজুল ইসলাম শ্যামল, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে শাহরিয়ার সুমন ও কার্যনির্বাহী সদস্য পদে রওনক আহমদ বখত (মনোনীত), মামুম হেলাল, অরুণ চক্রবর্তী, ফরিদ মিয়া ও বিশ্বজিৎ সেন পাপনকে নির্বাচিত করা হয়।
নির্বাচন শেষে সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি অ্যাড. শামছুন নাহার বেগম শাহানা রব্বানী’র জন্মদিন উদযাপন করা হয়। এ সময় প্রেসক্লাব নেতৃবৃন্দকে নিয়ে কেক কাটেন শাহানা রব্বানী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী