1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

উন্নয়নকাজ বাস্তবায়নে সকলের সহযোগিতা চাই : এমপি মিসবাহ

  • আপডেট সময় শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার ::
বিশ্বম্ভরপুরের আবুয়া নদীর উপর সেতুর নির্মাণকাজের শুভ সূচনা করলেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ। বৃহস্পতিবার বিকেলে বিশ্বম্ভরপুর উপজেলার নিয়ামতপুর-তাহিরপুর সড়কের ফতেপুরে সেতু নির্মাণকাজের সূচনা করা হয়। ১৩৫.৯২৬ মিটার দৈর্ঘ্যের এই পিসি গার্ডার সেতু নির্মাণে ব্যয় ধরা হয়েছে ২২ কোটি ৮৩ লক্ষ টাকা। সেতুটির নির্মাণকাজ সমাপ্ত হলে জেলা সদরের সাথে বিশ্বম্ভরপুরসহ তাহিরপুর উপজেলার সড়ক যোগাযোগের পথ আরও সুগম হবে।
উদ্বোধনকালে বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ এমপি বলেন, এই সেতুটি নির্মাণে আমি সংসদ সদস্য হওয়ার পর থেকেই চেষ্টা করে যাচ্ছিলাম। সেতুটি নির্মাণে বিভিন্ন জটিলতা দেখা দেওয়ায় প্রকল্পটি স্থগিত ছিল। আমি সংসদ সদস্য হওয়ার পরে কথা দিয়েছিলাম অতিদ্রুত এই সেতুটির নির্মাণকাজ শুরু করব। আমি বার বার মন্ত্রণালয়ে গিয়েছি সেতুটির নির্মাণ প্রক্রিয়া শুরু করতে। প্রায় বন্ধ হয়ে যাওয়া এই প্রকল্পটির জটিলতা নিরসন করে পুনঃপ্রাক্কলন পূর্বক নতুন করে টেন্ডার আহ্বান করে ঠিকাদার নিয়োগ করা হয়েছে। সেতুটির কাজ টেকসই করতে ব্যয় বৃদ্ধি করা হয়েছে। সেতুর পাশাপাশি এই সড়কের নির্মাণকাজ অনুমোদন হয়েছে।
এমপি মিসবাহ আরও বলেন, আমার নির্বাচনী এলাকার বন্যায় ক্ষতিগ্রস্ত সড়কগুলো সংস্কারে জরুরি উদ্যোগ নেয়া হয়েছে। ইতোমধ্যেই প্রাক্কলন তৈরি করে তা অনুমোদনের জন্য ঢাকায় পাঠিয়েছে সুনামগঞ্জ সড়ক ও জনপথ বিভাগ। অচিরেই আমরা এই সকল সড়কগুলোকে ভাল অবস্থায় নিয়ে যাব। বন্যাকালীন এই দুর্যোগে প্রতিবছর আমাদের সড়কগুলোর ব্যাপক ক্ষতি হয়। এর থেকে পরিত্রাণ পেতে আমরা পরিকল্পনা করছি। আমি উন্নয়নকাজ বাস্তবায়নে সকলের সহযোগিতা চাই। জনগণ দেখভাল করলেই কেবল টেকসই উন্নয়ন নিশ্চিত হবে।
এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী জহিরুল ইসলাম, বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসার সমীর বিশ্বাস, বিশ্বম্ভরপুর থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান, উপ- বিভাগীয় প্রকৌশলী কাজী নজরুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী ওসমান মিয়া, ফতেপুর ইউপি চেয়ারম্যান রণজিত চৌধুরী রাজন, বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক স¤পাদক আব্দুল কাদির, বিশ্বম্ভরপুর উপজেলা যুবলীগের সহ সভাপতি আনোয়ার হোসেন খোকন, উপজেলা যুবলীগের সাংগঠনিক স¤পাদক বাহাউদ্দিন খোকন, সাবেক ছাত্রলীগ নেতা শেখ জুবায়ের আহমদ, যুবলীগ নেতা উৎফল কুমার তালুকদার, পল্লীবন্ধু পরিষদ সুনামগঞ্জ জেলার সদস্য সচিব মোশাহিদ আলম তালুকদার মহিম, বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় পার্টি নেতা হিফজুর মিয়া, স্বপন কুমার পাল, ইউপি সদস্য মনসুর নুর চৌধুরী, ফতেপুর ইউপি জাপা নেতা ফারুক মিয়া, স্বেচ্ছাসেবক পার্টির নেতা এরশাদ মিয়া, জাতীয় ছাত্রসমাজ নেতা সুমন আহমদ স্বপন, হোসাইন আহমদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com