1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জামালগঞ্জ উপজেলা পরিষদ উপনির্বাচন : চেয়ারম্যান পদে ভোট ২০ অক্টোবর

  • আপডেট সময় বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার ::
জামালগঞ্জ উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে উপনির্বাচন ২০ অক্টোবর অনুষ্ঠিত হবে। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে নির্বাচন কমিশনের উপ-সচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। জামালগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ আল আজাদ মারা যাওয়ায় পরিষদের চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করা হয়। আগামী ২০ অক্টোবর উপনির্বাচনের ভোটগ্রহণের সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন।
জেলা নির্বাচন কর্মকর্তা মুরাদ উদ্দিন হাওলাদার জানান, জামালগঞ্জ উপজেলা নির্বাচনের জন্য তফসিল ঘোষণা করা হয়েছে। যারা নির্বাচন করতে চান তারা মনোনয়নপত্র সংগ্রহ করতে পারবেন। নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী ও স্বাস্থ্যবিধি মেনে নির্বাচনী কার্যক্রম পরিচালনা করা হবে।
ঘোষিত তফসিল অনুযায়ী রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন আগামী ২৩ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ২৬ সেপ্টেম্বর এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৩ অক্টোবর। নির্বাচনে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com