শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:৫০ পূর্বাহ্ন

Notice :

যুবদলের প্রতিনিধি সভা : রাজপথে অচলদের ঠাঁই কমিটিতে হবে না

স্টাফ রিপোর্টার ::
তৃণমূলে সংগঠনকে সুসংগঠিত করতে প্রতিনিধি সভার আয়োজন করে সুনামগঞ্জ জেলা যুবদল। বৃহস্পতিবার দুপুরে শহরের একটি কমিউনিটি সেন্টারের সেমিনার রুমে সুনামগঞ্জ সদর উপজেলা ও পৌর শাখার যুবদল নেতাকর্মীদের নিয়ে এই প্রতিনিধি সভার আয়োজন করা হয়। সভায় বক্তারা কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন- ফেসবুকে সচল আর রাজপথে অচলদের কমিটিতে ঠাঁই হবে না।
জেলা যুবদলের সভাপতি আবুল মুনসুর মো. শওকতের সভাপতিত্বে ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশিদ কয়েছের সঞ্চালনায় অনুষ্ঠিত সবায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি মো. শহিদ উল্লাহ তালুকদার।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি আনসার উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুর রহমান দিপু সরকার, সহ-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম দুলাল, সহ-সাংগঠনিক সম্পাদক সুহেল আহমদ, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান রাজু প্রমুখ।
সভায় বক্তারা বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় তৃণমূল যুবদলকে আরও সুসংগঠিত করার জন্য প্রতিনিধি সভার আয়োজন করা হয়েছে। দলের দুঃসময়ে যারা রাজপথে থেকেছেন, যারা জুলুম অত্যাচার নির্যাতনের শিকার হয়েছেন তাদেরকে কমিটিতে মূল্যায়ন করা হবে। কোন বসন্তের কোকিলকে কমিটিতে রাখা যাবে না। যারা দিনে বিএনপি, রাতে আওয়ামী লীগ করে সংগঠনে তাদের ঠাঁই হবে না। আর যারা ফেসবুকে সচল আর রাজপথে অচল তাদেরকে কমিটিতে রাখা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী