1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদের সম্মেলন অনুষ্ঠিত

  • আপডেট সময় শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার ::
বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদ, সুনামগঞ্জ জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে শহরের শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে এই সম্মেলনের আয়োজন করা হয়।
দিরাই উপজেলার রফিনগর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী অমরেন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, ভাইস চেয়ারম্যান অ্যাড. মো. আবুল হোসেন, বাংলাদেশ শিক্ষক কর্মচারী ফোরাম (বাবেশিকফো) কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক কর্মচারী সমিতির সভাপতি মোঃ রুহুল আমিন, এইচএমপি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইনসান মিঞা, বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ মোস্তফা ভূইয়া, সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান (আদনান হাবিব) ও সাংগঠনিক সম্পাদক মো. নুরুজ্জামান, তাহিদুর রহমান, আব্দুল বাতেন, ভজন দাস, সুদীপ কুমার দাস, আনহার মিয়া, আলমগীর হোসেন, মো. জুবেল হোসেন, সাধারণ সম্পাদক মো. উস্তার আলী, শিশির তালুকদার প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে মেয়র নাদের বখত বলেন, শেখ হাসিনার সরকার জনকল্যাণে নিরলসভাবে কাজ করে চলেছে। করোনাকালের শুরু থেকে এবং তিন দফা বন্যার সময়ও শেখ হাসিনা সুনামগঞ্জে কোন মানুষকে অনাহারে থাকতে দেননি। তিনি জনপ্রতিনিধিদের মাধ্যমে ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারের সদস্যদের মধ্যে ত্রাণ সহায়তা কার্যক্রম অব্যাহত রেখেছেন। মেয়র নাদের বখত আরও বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়। আ.লীগ সরকার মানেই উন্নয়নের সরকার। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আমাদের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করতে হবে।
সম্মেলনে রফিকুল ইসলাম তাহেরকে সভাপতি, তাহিদুর রহমানকে সাধারণ সম্পাদক ও মো. শিহাব উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্যবিশিষ্ট বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com