মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০১:১৫ পূর্বাহ্ন

Notice :
«» বড় হতে হলে বিসিএস লাগবে তা নয়, মানুষ হিসেবে বড় হতে হবে : ড. মোহাম্মদ সাদিক «» উন্নয়নবিরোধী ষড়যন্ত্রকারীদের ব্যাপারে সতর্ক থাকতে হবে : এমপি রতন «» জেলা প্রশাসনের অনন্য উদ্যোগ : হাওরপাড়ে শিশুর পাঠে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ «» স্বাস্থ্যসেবায় গ্রামের মানুষ অবিচারের শিকার : পরিকল্পনামন্ত্রী «» নিজেদের খেলার মাঠ ফিরে পেল গারোরা «» সকল উপজেলা ভূমি অফিসে ই-নামজারি শুরু : ভূমি নামজারি হবে ২৮ দিনেই «» সুনামগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত «» ভারতীয় রুপিসহ যুবক গ্রেফতার «» শহরে বখাটের ছুরিকাঘাতে দুই ভাই রক্তাক্ত «» আলহেরা মাদ্রাসায় শ্রেণিকক্ষ নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

গুমাই নদীতে ট্রলার ডুবির ঘটনায় তদন্ত কমিটি গঠন, মামলা দায়ের, গ্রেফতার ৫

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলার মধ্যনগর থেকে নেত্রকোনার ঠাকুরাকোনায় যাওয়ার পথে কলমাকান্দা উপজেলার বরখাপন ইউনিয়নের রাজানগর গ্রামের সামনে গুমাই নদীতে ট্রলার ডুবির ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বুধবার রাতে নেত্রকোনা জেলা প্রশাসনের পক্ষ থেকে এই তদন্ত কমিটি গঠন করা হয়। ওইদিন রাতেই কলমাকান্দা থানা পুলিশ বাল্কহেড নৌকার ৫ জনকে আটক করে। এদিকে মধ্যনগর ইউনিয়নের ইনাতনগর গ্রামের আব্দুল ওহাব বাদি হয়ে বৃহস্পতিবার দুপুরে দুই নৌকার মাঝিসহ ৬ জনকে আসামি করে কলমাকান্দা থানায় একটি মামলা করেছেন।
বৃহস্পতিবার বিকেল ৫টা পর্যন্ত ইনাতনগর গ্রামের আব্দুল ওহাবের সন্তান মনিরা আক্তার (৩) ও একই গ্রামের আব্দুল হান্নানের ছেলে রতন মিয়া (৩০) নিখোঁজ রয়েছে।
কলমাকান্দা থানার ওসি মাজহারুল করিম বলেন, মামলা দায়েরের পর আটক ৫ জনকে ৫ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে এবং ট্রলারে চালক পলাতক সোহাগ মিয়াকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।
কলমাকান্দা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অমিত রায় জানান, সকাল থেকে আমি ঘটনাস্থলে উদ্ধার কাজে রয়েছি। কর্তৃপক্ষের পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত উদ্ধার কাজ চলবে।
নেত্রকোনা জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান জানান, ঘটনা তদন্তে অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল মামুনকে প্রধান করে ৫ সদস্যবিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী সাত কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে। কমিটিতে অনন্যদের মধ্যে রয়েছেন কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা, কলমাকান্দা থানার ওসি, ফায়ার সার্ভিসের ইনচার্জ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী