রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৭:১৫ অপরাহ্ন

Notice :

গুমাই নদীতে ট্রলারডুবি : আরও ২ জনের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার ::
নেত্রকোণার কলমাকান্দা উপজেলায় গুমাই নদীতে ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ থাকা এক শিশুসহ আরও দুই জনের লাশ উদ্ধঅর করা হয়েছে। শুক্রবার ধর্মপাশা উপজেলার ফলদির হাওর থেকে রতন মিয়া (৩৫) এবং মনিরা আক্তারের (৫) লাশ উদ্ধার করা হয়। এদের মধ্যে রতন মিয়ার লাশ উদ্ধার হয় বেলা ১২টার দিকে, আর বেলা আড়াইটার দিকে পাওয়া যায় মনিরার লাশ। রতন সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগর ইউনিয়নের ইনাতনগর গ্রামের আব্দুল হান্নান অরফে আবু মিয়ার ছেলে। মনিরা একই গ্রামের আব্দুল ওয়াহাবের মেয়ে। এ নিয়ে ট্রলারডুবির ঘটনায় ১২ জনের লাশ উদ্ধার হলো।
মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, নৌকাডুবির ঘটনায় নিখোঁজ রতন মিয়া ও মনিরার লাশ উদ্ধার করা হয়েছে।
উল্লেখ্য, গত বুধবার সকালে মধ্যনগর থেকে একটি যাত্রীবাহী ট্রলার ৩৫/৪০ জন যাত্রী নিয়ে নেত্রকোনার ঠাকুরাকোনা যাওয়ার পথে গুমাই নদীতে বাল্কহেড নৌকার সঙ্গে সংঘর্ষের পর ডুবে যায়। এ ঘটনায় ওইদিনই ১০ জনের মৃতদেহ উদ্ধার করা হয়। এর মধ্যে ৯ জন ছিলেন মধ্যনগরের বাসিন্দা। এর মধ্যে ৭ জন ছিলেন ইনাতনগর গ্রামের। শুক্রবার এই গ্রামের আরও দুই জনের লাশ উদ্ধার হওয়ায় এই সংখ্যা দাঁড়ালো ৯-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী