1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পশুর অবৈধ হাটে প্রশাসনের হানা : মুচলেকায় মুক্ত ছাত্রলীগ আহ্বায়ক

  • আপডেট সময় শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

স্টাফ রিপোর্টার ::
পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের ধারনবাজারে পশুর অবৈধ হাট বসানোর দায়ে ভ্রাম্যমাণ আদালতে আটক উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক তজম্মুল হক রিপনসহ ৫ নেতাকর্মীর মুচলেকায় মুক্ত হওয়ার বিষয়টি স্থানীয় রাজনৈতিক অঙ্গনে তোলপাড় সৃষ্টি হয়েছে। গত বুধবার বিকেলে ছাতক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাপস শীলের নেতৃত্বে ধারনবাজারে বসানো পশুর অবৈধ হাটে উচ্ছেদ অভিযান চালানো হয়।
জানা যায়, এ সময় অবৈধভাবে হাট বসানোর দায়ে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক তজম্মুল হক রিপন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক কৃপেশ চন্দ, শ্রমিক লীগ নেতা বোরহান উদ্দিন এবং তাদের সহযোগী তারেক আহমদ ও হোসাইন আহমদকে আটক করেন ভ্রাম্যমাণ আদালত।
আটক ৫ জন অবৈধভাবে পশুর হাট বসানোর অপরাধ স্বীকার করেন এবং আগামীতে আর এ ধরনের কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত হবেন না – লিখিত মুচলেকা দিলে তাদেরকে ছেড়ে দেওয়া হয়।
ছাতক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাপস শীল বলেন, ধারনবাজারে পশুর অবৈধ হাট বসানো হয়েছে খবর পেয়ে সেখানে উচ্ছেদ অভিযান চালানো হয়। অবৈধ হাট বসানোর অপরাধে স্থানীয় ৫ জনকে আটক করা হয়। পরে তারা দায় স্বীকার করে, আগামীতে আর এ ধরনের কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত হবেন না মর্মে লিখিত মুচলেকা দিলে তাদেরকে ছেড়ে দেওয়া হয়।
এদিকে, উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক পশুর অবৈধ হাট বসানোর দায়ে ভ্রাম্যমাণ আদালতে হাতে আটক হয়েছেন- এমন বিষয় শোনার পর বিষয়টি আমলে নিয়েছে জেলা ছাত্রলীগ।
সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ছাতক উপজেলার দায়িত্বপ্রাপ্ত নেতা আশিকুর রহমান রিপন বলেন, আমরা একদিন পরে এই খবরটি পেয়েছি। এ ব্যাপারে একটি তদন্ত কমিটি গঠন করা হবে। তদন্তে অভিযোগের সত্যতা পাওয়া গেলে জড়িতদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com