1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছাতকে হামলা, গোলাগুলির অভিযোগে সাবেক মেয়রের বিরুদ্ধে মামলা

  • আপডেট সময় মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০

স্টাফ রিপোর্টার ::
প্রতিপক্ষের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর, গুলি নিক্ষেপের অভিযোগে ছাতক পৌরসভার সাবেক মেয়র আব্দুল ওয়াহিদ মজনুর বিরুদ্ধে আরও একটি মামলা হয়েছে। মঙ্গলবার ২৭ জনকে আসামি করে ছাতক থানায় এই মামলাটি দায়ের করেছেন পৌর শহরের তাতিকোণা এলাকার মৃত আছদ্দর আলীর ছেলে মো. আঞ্জব আলী।
গত ১০ জুন সকাল ৮টায় ঘটনাটি সংঘটিত হওয়ার এক মাস ১১ দিন পর বাদির লিখিত অভিযোগ এফআইআরভুক্ত করে পুলিশ।
মামলার আসামিরা হলেন, সাবেক মেয়র আব্দুল ওয়াহিদ মজনু, তার দুই ছেলে মাহফুজুর রহমান বাবুল, মোস্তাফিজুর রহমান লাভলু, নিজাম উদ্দিন প্রমুখ।
এজাহার সূত্রে জানা যায়, ১০ জুন সকাল ৮ টার দিকে পূর্বশত্রুতার জেরে সাবেক মেয়র আব্দুল ওয়াহিদ মজনুর নেতৃত্বে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তাতিকোণা গ্রামের আঞ্জব আলীর বাড়িতে হামলা চালানো হয়। তাদের হামলায় আঞ্জব আলী পক্ষের ২৫ জন আহত হন। সাবেক মেয়র মজনু ও তার ছেলে লাভলুর গুলিতে জৈন উদ্দিন ও আলিম উদ্দিন নামের দুই যুবক গুরুতর আহত হন। আসামি আকিকুর রহমান শিমুলের বন্দুকের গুলিতে আহত হন প্রতিপক্ষের তাজ উদ্দিন। এই ঘটনায় বেশ কয়েকজনকে কুপিয়ে আহত করা হয়। বাড়ির মালামাল লুটপাট ও ভাঙচুরের অভিযোগ আনা হয়েছে এজাহারে।
ছাতক থানার পরিদর্শক মোহাম্মদ মঈন উদ্দিন জানান, ছাতক শহরের তাতিকোণা গ্রামে প্রতিপক্ষের বাড়িতে হামলার অভিযোগ একটি মামলা দায়ের হয়েছে। মামলাটি রেকর্ড করা হয়েছে। তদন্তপূর্বক আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com