বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৭:০৪ পূর্বাহ্ন

Notice :

সার্ক চেম্বারের সদস্য হলেন খায়রুল হুদা চপল ও সজীব রঞ্জন দাস

স্টাফ রিপোর্টার ::
দক্ষিণ এশিয়ার সার্কভুক্ত দেশগুলোর শীর্ষ ব্যবসায়ীদের সংগঠন ও প্রভাবশালী অর্থনৈতিক ফোরাম ‘সার্ক চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’-এর কার্যনির্বাহী কমিটির সদস্য মনোনীত হয়েছেন সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি, এফবিসিসিআইয়ের সাবেক পরিচালক খায়রুল হুদা চপল এবং এফবিসিসিআইয়ের পরিচালক ও ইউরো পেট্রো প্রোডাক্টের পরিচালক এবং সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের ভাইস প্রেসিডেন্ট সজীব রঞ্জন দাস। ২০২০-২০২১ বছরের জন্য তারা সার্ক চেম্বারের কার্যনির্বাহী কমিটির মর্যাদাপূর্ণ সদস্য পদে মনোনীত হয়েছেন।
গত ১৫ জুন সার্ক চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির অ্যাকটিং সেক্রেটারি জেনারেল জুলফিকার ভাট খায়রুল হুদা চপল ও সজীব রঞ্জন দাসকে নির্বাহী কমিটির সদস্য পদে মনোনয়ন করে পত্র প্রদান করে তাদেরকে অভিনন্দন জানান।
এদিকে সুনামগঞ্জের দুই শীর্ষ ব্যবসায়ী দক্ষিণ এশিয়ার প্রভাবশালী ব্যবসায়ী সংগঠনের নির্বাহী সদস্য মনোনীত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন সুনামগঞ্জের ব্যবসায়ী ও সুধীজন। অপরদিকে, সার্ক চেম্বারের সদস্য মনোনীত হওয়ায় এফবিসিসিআইয়ের প্রেসিডেন্ট শেখ ফজলে ফাহিমসহ সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন খায়রুল হুদা চপল ও সজীব রঞ্জন দাস। তারা সততা ও নিষ্ঠার স্বার্থে দেশের স্বার্থ রক্ষা করে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী