বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৬:৫২ পূর্বাহ্ন

Notice :

সিলেট বিভাগে করোনা শনাক্ত আড়াই হাজার ছাড়াল

সুনামকণ্ঠ ডেস্ক ::
সিলেট বিভাগে নতুন করে ২০৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে এই বিভাগে করোনা রোগীর সংখ্যা আড়াই হাজার ছাড়াল। মঙ্গলবার সিলেট বিভাগীয় স্বাস্থ‌্য অধিদপ্তর গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছে।
স্বাস্থ‌্য অধিদপ্তর সূত্র জানায়, সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের পরীক্ষাগারে নতুন করে সিলেট জেলায় ৮২ জনের, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষাগারে সুনামগঞ্জ জেলায় ৭৮ জনের, ঢাকার পরীক্ষাগারে হবিগঞ্জ জেলার ২২ জনের ও মৌলভীবাজার জেলার ২৪ জনের করোনা শনাক্ত হয়েছে। নতুন আক্রান্ত ২০৬ জনসহ সিলেট বিভাগে করোনার রোগীর সংখ্যা দাঁড়াল ২ হাজার ৬১২।
সিলেট বিভাগীয় স্বাস্থ‌্য অধিদপ্তরের সহকারী প‌রিচালক মো. আনিসুর রহমান জানান, সিলেট বিভাগের মধ‌্যে সিলেট জেলায় করোনায় আক্রান্ত হয়েছেন ১ হাজার ৪৯৫ জন। তাঁদের মধ‌্যে মারা গেছেন ৪২ জন এবং সুস্থ হয়েছেন ১৯৬ জন। সুনামগঞ্জ জেলায় আক্রান্ত হয়েছেন ৬৪১ জন। তাঁদের মধ‌্যে মারা গেছেন ৪ জন এবং সুস্থ হয়েছেন ১৩১ জন। হবিগঞ্জ জেলায় আক্রান্ত হয়েছেন ২৬১ জন। তাঁদের মধ‌্যে মারা গেছেন ৪ জন এবং সুস্থ হয়েছেন ১৫৭ জন। মৌলভীবাজার জেলায় আক্রান্তের সংখ‌্যা ২১৫। তাঁদের মধ‌্যে মারা গেছেন ৪ জন এবং সুস্থ হয়েছেন ৭৫ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী