শনিবার, ০৪ জুলাই ২০২০, ০১:৪৩ পূর্বাহ্ন

Notice :

ক্যান্সার আক্রান্ত প্রেমানন্দ বাঁচতে চায়, সহায়তা প্রয়োজন

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ পৌর শহরের ষোলঘর এলাকার বাসিন্দা প্রেমানন্দ দাস (৩২)। এক বছর আগে তার পায়ুপথে ক্যান্সার ধরা পড়ে। এরপর সিলেট ও ঢাকায় দীর্ঘদিন চিকিৎসা করিয়েছেন। চিকিৎসা করাতে গিয়ে যা সঞ্চয় ছিল সব খুইয়েছেন। ঢাকার জাতীয় ক্যান্সার হাসপাতালের চিকিৎসকরা বলেছেন তার দ্রুত অস্ত্রোপচার করতে হবে। এ জন্য দরকার আড়াই লাখ টাকা। এখন অসহায়, নিঃস্ব প্রেমানন্দ দাস সহায়তার জন্য মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন।
প্রেমানন্দ দাস জানান, তার মা, স্ত্রী ও পাঁচ বছরের এক ছেলে রয়েছে। তিনি এক সময় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর সেই চাকরি গেছে। বাড়ি কেনার জন্য প্রায় সাতলাখ টাকা জমিয়েছিলেন। কিন্তু চিকিৎসা করাতে গিয়ে সব শেষ। গত বছরের মার্চ মাসে তার পায়ুপথে প্রচণ্ড ব্যথা হলে তিনি চিকিৎসকের কাছে যান। সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকেরা প্রয়োজনীয় পরীক্ষার পর জানান তার পায়ুপথে একটি টিউমার আছে এবং তিনি ক্যান্সারে আক্রান্ত। এরপর তিনি ঢাকায় জাতীয় ক্যান্সার হাসপাতালে গিয়ে ভর্তি হয়। সেখানে এক সপ্তাহ ভর্তি ছিলেন। এরপর ঢাকায় একটি বাসা ভাড়া নিয়ে টানা চার মাস ওই হাসপাতালে থ্যারাপিসহ প্রয়োজনীয় চিকিৎসা নিয়েছেন। সর্বশেষ গত ১১ জুন সেখানকার চিকিৎসকেরা বলছেন তার দ্রুত অস্ত্রোপচার দরকার। না হলে পরিস্থিতি আরও খারাপ হবে।
প্রেমানন্দ বলেন, আমি ছাড়া আমার মা, স্ত্রী ও সন্তানের আর কেউ নেই। জীবনে যা সঞ্চয় ছিল, নিজের চিকিৎসা করাতে গিয়ে সব শেষ। আমি বাঁচতে চাই। মানুষের সহযোগিতা না পেলে আমার অস্ত্রোপচার হবে না। আমি বাঁচব না।
প্রেমানন্দ দাসকে সহায়তার জন্য : প্রেমানন্দ দাস, সঞ্চয়ী হিসাব নম্বর ৫৯১০৫০১০৩১৮৯৭, সোনালী ব্যাংক, সুনামগঞ্জ শাখা। বিকাশ ০১৭৭৬১৪৬২২৬।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী