1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জয়নগরে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

  • আপডেট সময় রবিবার, ১৪ জুন, ২০২০

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার জয়নগর বাজার ফিউচার একাদশ স্পোর্টিং ক্লাব আয়োজিত ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেল ৪টায় স্থানীয় মঈনুল হক কলেজ মাঠে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এ খেলায় বিজয়ী হয় পাবেল স্পোর্টিং ক্লাব। নির্ধারিত সময়ে মধ্যে পাবেল স্পোর্টিং ক্লাব ২ গোলে মোহনপুর স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেক দলের সভাপতি ও জয়নগরবাজার ভিশন এক্সক্লুসিভ শো-রুমের মালিক মো. শামসুজ্জামান টুর্নামেন্টে বিজয়ী দলকে পুরস্কার হিসেবে একটি ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন প্রদান করেন।
প্রতিযোগিতায় দ্বিতীয় পুরস্কার একটি ২৪ ইঞ্চি এলইডি টিভি মঈনুল ইসলাম এবং তৃতীয় পুরস্কার একটি ২২ ইঞ্চি এলইডি জয়নগর বাজার হেল্প ইন নিড টুডে সংগঠনের পক্ষ থেকে প্রদান করা হয়েছে।
ফাইনাল খেলায় অংশগ্রহণকারী দলের হাতে পুরস্কার তুলে দেন মঈনুল হক, সাবেক ইউপি সদস্য আমিরুল হক, লিয়াকত আলী, আকিকুল ইসলাম প্রমুখ। এ সময় আরো উপস্থিত ছিলেন হুমায়ুন রশিদ, কামরুল হাসান, কপিল আহমেদ, সাদ্দাম, আফাজ, ইমরান, বিল্লাল, হিলালসহ বাজারের ব্যবসায়ী, এলাকার সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com