শনিবার, ০৪ জুলাই ২০২০, ০১:০৯ পূর্বাহ্ন

Notice :

যুবলীগ নেতা লুৎফুর রহমানের মাতৃবিয়োগে শোক

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ সদর উপজেলার মোহনপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক লুৎফুর রহমানের মাতা রমজান বিবি (৭০) এর মৃত্যুতে শোক প্রকাশ করেছে সুনামগঞ্জ জেলা ও সদর উপজেলা যুবলীগ। তারা মরহুমার আত্মার শান্তি কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। এছাড়াও বিভিন্ন রাজনৈতিক দল ও পেশাজীবী সংগঠনও এ ঘটনায় শোক জানিয়েছে।
সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপল এক শোক বার্তায় ইউনিয়ন যুবলীগ সেক্রেটারির মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। তিনি মরহুমার আত্মার শান্তি কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে পরিবারকে শোককে শক্তিতে পরিণত করার আহ্বান জানান।
এদিকে আরেক শোক বার্তায় সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জ্বল ও সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম উকিল শোক জানিয়েছেন। তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
বৃহস্পতিবার (২৮ মে) দিবাগত রাত সাড়ে ১২টায় সদর উপজেলার মোহনপুর ইউনিয়নের মোহনপুর গ্রামের নিজ বাড়িতে দীর্ঘদিন ধরে ক্যানসারের সঙ্গে যুদ্ধ করে মারা যান রমজান বিবি। মৃত্যুকালে তিনি তিন ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। শুক্রবার বাদ জুমআ নামাজে যানাজা শেষে মরহুমাকে গ্রামের কবরস্থানে দাফন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী