শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৭:৪৫ অপরাহ্ন

Notice :

সিলেট বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা ৩০০ ছাড়ালো

সুনামকণ্ঠ ডেস্ক ::
সিলেট বিভাগে করোনা ভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত রোগীর সংখ্যা তিনশ’ ছাড়িয়েছে। বিভাগে সবচেয়ে বেশি রোগী রয়েছে হবিগঞ্জ জেলায়।
মঙ্গলবার (১২ মে) সিলেট বিভাগে রোগীর সংখ্যা বেড়ে হয়েছে ৩০১ জন। এর মধ্যে হবিগঞ্জে ১০২, সিলেটে ৮৮, সুনামগঞ্জে ৬৩ ও মৌলভীবাজারে ৪৮ জন। এ তথ্য জানায় স্বাস্থ্য অধিদপ্তর সিলেট কার্যালয়। বিভাগের চার জেলায় করোনা রোগীদের মধ্যে ১২০ জন হাসপাতালে রয়েছেন। এর মধ্যে সিলেটে ২৯, সুনামগঞ্জে ৩২, হবিগঞ্জে ৫৮ ও মৌলভীবাজারে একজন। এখন পর্যন্ত মারা গেছেন ৬ জন আর সুস্থ হয়েছেন ৩৫ জন।
স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান জানান, ‘একদিন আগেও বিভাগে করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন ২৮০ জন। একদিনের ব্যবধানে এ সংখ্যা বেড়ে হয়েছে ৩০১। একদিনে বেড়েছে ২১ জন।’
এদিকে, গত ২৪ ঘণ্টায় বিভাগে আরও ৭৭ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এর মধ্যে সিলেটে ২৩, সুনামগঞ্জে ১৪, হবিগঞ্জে ২১ ও মৌলভীবাজারে ১৯ জন।
এছাড়া হোম কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র পেয়েছেন ১৪৭ জন। এর মধ্যে সিলেটে ২৪, সুনামগঞ্জে ৫৫, হবিগঞ্জে ৬৬ ও মৌলভীবাজারে ২ জন। বিভাগজুড়ে এখনো কোয়ারেন্টিনে আছেন মোট ১ হাজার ৫২১ জন। এর মধ্যে সিলেটে ৩০৬, সুনামগঞ্জে ৬২৯, হবিগঞ্জে ২২১, মৌলভীবাজারে ৩৬৫ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী