1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

এমপিওভুক্তিতে শিক্ষক-কর্মচারীরা আবারও আবেদনের সুযোগ পাবেন

  • আপডেট সময় শুক্রবার, ৮ মে, ২০২০

সুনামকণ্ঠ ডেস্ক ::
চূড়ান্তভাবে এমপিওভুক্ত হওয়া প্রতিষ্ঠানসমূহের শিক্ষক-কর্মচারীদের মধ্যে এমপিওভুক্তিতে যারা আবেদন করতে পারেননি আবেদন প্রক্রিয়ার তৃতীয় ধাপে তাদের আবারও আবেদন করার সুযোগ দেয়া হবে। অনেকে আবেদন করতে না পারায় এমন সিদ্ধান্ত নিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর (মাউশি)।
গত ২ মে শিক্ষক-কর্মচারীদের এমপিওভুক্তির আবেদন কার্যক্রম শুরু হয়। দুই ধাপে ৫ মে পর্যন্ত এর সময় বাড়ানো হয়। এ সময়ের মধ্যে অনেকে আবেদন করতে পারেননি বলে অভিযোগ তুলেছেন বাংলাদেশ শিক্ষক সমিতির কেন্দ্রীয় সভাপতি ও এমপিওভুক্ত শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণ লিয়াজোঁ ফোরামের মুখপাত্র মো. নজরুল ইসলাম রনি।
তিনি বলেন, অধিদফতরের সার্ভার সমস্যার কারণে অনেক শিক্ষক-কর্মচারী আবেদন করতে পারেননি। তাদের জন্য আবেদনের সময় বাড়াতে হবে।
এ সময়সীমা আবারও বাড়ানো হবে বলে জানিয়েছেন মাউশির মহাপরিচালক সৈয়দ গোলাম ফারুক। তিনি বলেন, আমরা দুই দফায় মেয়াদ বাড়িয়েছি। এরপরও কিছু শিক্ষক-কর্মচারী নির্দিষ্ট সময়ে আবেদন করতে পারেননি বলে অভিযোগ পেয়েছি। যারা আবেদন করেছেন তাদেরটি নিষ্পত্তির পর বাকিদের কথা বিবেচনা করে সময় দেয়া হবে। সবাই আবেদনের সুযোগ পাবেন। কেউ বঞ্চিত হবেন না বলেও জানান তিনি। -জাগো নিউজ

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com